chandpur report 1450

প্রিয় চাঁদপুর সম্মাননা পেলেন মনিরুল ইসলাম

প্রেস বিজ্ঞপ্তি :
চাঁদপুরের অনলাইন নিউজ পোর্টাল প্রিয় চাঁদপুর এর কোভিড-১৯ প্রতিরোধে স্বাস্থ্য ও সামাজিক সচেতনতা বৃদ্ধিতে প্রতিবেদন প্রকাশ এবং বেশ ক’টি উন্নয়নমূলক প্রতিবেদনের কারণে মনিরুল ইসলাম মনির’কে উক্ত প্রতিষ্ঠানটির পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়েছে।

গত বৃহস্পতিবার ২৪ ডিসেম্বর রাতে হাজীগঞ্জ শহরের থানা রোডের বিয়েবাড়ী কমিউনিটি সেন্টারে উক্ত অনলাইন নিউজ পোর্টালটির বর্ষপূর্তি অনুষ্ঠানে মাসুদ হোসেনের হাতে এ সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মো. আফজাল হোসেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- চাঁদপুরের পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান পিপিএম (বার)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ পৌর মেয়র মো. মাহফুজুল হক, প্রিয় চাঁদপুর-এর সম্পাদকমন্ডলীর সভাপতি ও আনন্দ গ্রুপের সিএফও মো. মোশারফ হোসেন, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন, মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফা আক্তার, প্রিয় চাঁদপুরের সম্পাদক সাইফুল ইসলাম সিফাত ও প্রধান সম্পাদক মো. মজিবুর রহমান রনি। এছাড়াও প্রিয় চাঁদপুরের জেলার প্রায় সকল প্রতিনিধি উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মনিরুল ইসলাম ‘প্রিয় চাঁদপুর’ এর প্রধান প্রতিবেদক হিসেবে দীর্ঘদিন যাবৎ কাজ করে যাচ্ছেন। এছাড়াও তিনি দৈনিক ভোরের কাগজ, দ্যা ডেইলী এশিয়ান এজ, চ্যানেল এস, দৈনিক ইলশেপাড়’সহ বিভিন্ন জাতীয় গণমাধ্যমে কাজ করছেন। মনিরুল ইসলাম মনির মতলব উত্তর প্রেসক্লাব ও টেলিভিশন সাংবাদিক ফোরাম এর সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। তিনি তার আগামীর পথচলায় সকলের দোয়া কামনা করছেন।

শেয়ার করুন