chandpur report 1424

প্রেমিকের হাত ধরে উধাও দুই সন্তানের জননী

নিউজ ডেস্ক :

মিরসরাইয়ে প্রেমিকের হাত ধরে দুই সন্তান রেখে প্রবাসীর স্ত্রী উধাওয়ের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের উত্তর তাজপুর গ্রামে এ ঘটনা ঘটে।

প্রবাসীর স্ত্রীর নাম পূর্ণিমা শর্মা (২৩)। এ ঘটনায় পূর্ণিমা শর্মার শ্বশুর জনাদ্দন শর্মা জোরারগঞ্জ থানায় নিখোঁজ ডায়েরি (নং-১৩৭১) করেছেন।

জানা গেছে, ছয় বছর আগে উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের তাজপুর গ্রামের জনাদ্দন শর্মার ছেলে ইন্দজিৎ শর্মার সাথে করেরহাট ইউনিয়নের জয়পুর পূর্বজোয়ার গ্রামের শুভপুর বাসস্ট্যান্ড এলাকার পূর্ণিমা শর্মার পারিবারিকভাবে বিয়ে হয়।

দাম্পত্য জীবনে তাদের পান্ত শর্মা (৫) ও প্রভাত শর্মা (৩) নামের দুটি ছেলে রয়েছে। জীবিকার তাগিদে প্রবাসে যাওয়ার পর থেকে পূর্ণিমা শর্মার সাথে করেরহাট ইউনিয়নের জয়াপুর পূর্বজোয়ার শুভপুর বাসস্ট্যান্ড এলাকার স্বপন দের ছেলে শুভ দের পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে। এ সর্ম্পকের কারণে শুভ দের সাথে দুই সন্তান রেখে পূর্ণিমা পালিয়ে যায়।

এ ব্যাপারে পূর্ণিমার শ্বশুর জনাদ্দন শর্মা বলেন, আমার ছেলের বৌ পূর্ণিমা শর্মাকে খোঁজাখুঁজি করে না পেয়ে নিখোঁজ ডায়েরি করি এবং তার পরের দিন শুভকে প্রধান আসামি করে একটি অভিযোগ দায়ের করি।

এ বিষয়ে জানতে চাইলে জোরারগঞ্জ থানার এসআই সুবল চন্দ্র সিংহ বলেন, শুভ নামের একটি ছেলের সাথে পরকীয়া করে প্রবাসীর স্ত্রী দুই সন্তানের জননী পূর্ণিমা শর্মার পালিয়ে যাওয়ার বিষয়ে থানায় নিখোঁজ ডায়েরি এবং অভিযোগ দায়ের করা হয়েছে। এবিষয়ে তদন্ত চলছে।

Night King Sex Update

137 জন পড়েছেন
শেয়ার করুন