Rape

ফরিদগঞ্জে কিশোরীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ, আটক ১

ফরিদগঞ্জ প্রতিনিধি :
ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে কৌশলে অপহরণ করে এক কিশোরী (১৬)কে ধর্ষণের অভিযোগে মিজানুর রহমান (২৫) নামে এক পল্লী বিদ্যুতের ঠিকাদারের কর্মীকে আটক করেছে পুলিশ। এ ব্যাপারে বুধবার (১৬ ডিসেম্বর) বিকালে ওই কিশোরীর পিতা থানায় মামলা দায়ের করেছেন।

জানা গেছে, ক’মাস পুর্বে চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতির আওতাধীন একটি ঠিকাদারী প্রতিষ্ঠানের কর্মী মিজানুর রহমান ফরিদগঞ্জ পৌর এলাকার সাফুয়া এলাকায় কাজ করার সময় পরিচয় হয় পার্শ^বর্তী খেয়াঘাটের মাঝির মেয়ে ওই কিশোরীর সাথে।

পরবর্তীতে পরিচয় সূত্র ধরে মুঠোফোনে আলাপের এক পর্যায়ে গত ১ ডিসেম্বর রাতে মিজানুর রহমান ওই কিশোরীকে বিয়ের প্রলোভনে দেখিয়ে কৌশলে অপহরণ করে ঢাকায় নিয়ে যায়। সেখানে তার এক নিকটাত্মীয়ের বাসায় তাকে আটকে রেখে ধর্ষণ করে। পরে ওই কিশোরীটি পালিয়ে এসে তার পরিবারকে ঘটনা জানায়।

গত ১৫ ডিসেম্বর মঙ্গলবার রাতে তাকে আবারো অপহরণের চেষ্টা করে ওই যুবক, পরিবারের লোকজন টের পেলে সে পালিয়ে যায়। পরে বুধবার (১৬ ডিসেম্বর) ওই কিশোরীর পিতা বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত মিজানুর রহমানকে আটক করে।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন অভিযুক্তকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে পরবর্তী আইনী পদক্ষেপ নেয়া হচ্ছে।

Night King Sex Update

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

আপডেট সময় : ০৭:৩২ পিএম

১৬ নভেম্বর ২০২০ খ্রি. ০১ পৌষ ১৪২৭ বঙ্গাব্দ, ৩০ রবিউস সানি ১৪৪২ হিজরি, বুধবার

 

143 জন পড়েছেন
শেয়ার করুন