chandpur report 1362

ফরিদগঞ্জে মামলাবাজ ফিরোজের বিরুদ্ধে এলাকাবাসীর সংবাদ সম্মেলন

ফরিদগঞ্জ প্রতিনিধি :

ফরিদগঞ্জ উপজেলার চৌমুখা এলাকার মামলাবাজ ফিরোজ আলমের অত্যাচারে অতিষ্ঠ হয়ে রোববার বিকেলে প্রেসক্লাবে সংবাদ সম্মেলণ করেছে এলাকাবাসী।

লিখিত সংবাদ সম্মেলণে ভুক্তভোগীরা জানান, চৌমুখা এলাকার হাসান আলীর ছেলে জামায়াত –শিবিরের কর্মী ফিরোজ একাধিক মিথ্যা মামলা দিয়ে আমাদেরকে হয়রানী করে আসছে। তার বিরুদ্ধে থানায় নারী নির্যাতন , চাঁদাবাজিসহ বিভিন্ন মামলা রয়েছে। এলাকার সাধারণ মানুষের জমি-জমা জবদ দখল করে রেখেছে।

এলাকার ইউপি সদস্য রুহুল আমিন খাঁন গাজীকে ফিরোজ আলমের বৃদ্ধা মাকে বাদী করে ধর্ষণের অুিভযোগ দায়ের করে। আদালতে মিথ্যা প্রমাণ হওয়ায় মামলাটি খারিজ করে দেয়। এলাকার কিছু যুবককে হয়রানীর জন্য আদালতে মামলা রুজু করে। পরবর্তীতে পিবিআই তদন্ত করে আদালতে রিপোর্ট পেশ করলে আদালত দুষ্ট প্রকৃতির মামলাবাজ ফিরোজ আলমকে সর্তক করে মামলাটি খারিজ করে দেয়। তার দায়েরকরা মিথ্যা মামলাগুলো হলো, মাওলানা সফিউল্যাহসহ ৭ জনকে আসামী করে ২০১০ইং এ মামলা নং ২৬৮, মো: সহিদউল্যাসহ ৭ জনকে আসামী করে ২০১৭ইং এ মামলা নং ২৪৬ , মো: আজগরসহ ৭ জনকে আসামী করে মামলা নং ৭৭৮, আরোয়ার হোসেনকে আমাসী করে মামলা নং ২০১৮ইং এ মামলা নং ৭৬৮, মাসুদ পাটওয়ারীসহ ৪ জনকে আসামী করে ২০১৮ইং এ মামলা নং ৩৭৪,মো: জোবায়ের হোসেনসহ ৩ জনকে আসামী করে এ মামলা নং ৫৭২।

ফিরোজ আলম আদালতের এক এডভোকেটে সহকারী পরিচয়ে এ সকল মিথ্যা মামলাগুলো রুজু করে সংশ্লিষ্ট এলাকার নিরিহ মানুষগুলোকে হয়রানী করে চলছে।তাকে ইউপি চেয়ারম্যান একাধিকবার নোটিশ করেও পরিষদ কার্যালয়ে আনতে পারেনি। উল্টো চেয়ারম্যানকেও অকথ্য ভাষায় গালিগালাজ করে। আমরা ফিরোজের কঠোর শাস্তি দাবী করছি। এলাকার সাধারণ মানুষের জান-মালের নিরাপত্তা নিশ্চিত করতে তাকে অনতি বিলম্বে গ্রেফতার পূর্বক আইনের আওতায় আনার দাবী জানাচ্ছি।

সংবাদ সম্মেলণে সংশ্লিষ্ট এলাকার ভুক্তভোগীদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি সদস্য আকবর হোসেন, ৬নং ওয়ার্ড আওয়ামীূলীগের সভাপতি রুহুল আমিন খাঁন গাজী, ৮নং ইউপির আওয়ামী যুবলীগে্রৃর যুগ্ন সাধারণ সম্পাদক মো: রাসেদ হোসেন দূর্যয়, যুবলীগ সদস্য রাজু পাটওয়ারী , যুবলীগ সদস্য মাসুদ পাটওয়ারী , ছাত্রলীগ নেতা শাকিল হোসেন , আনোয়ার হোসেন, আ: কাদের মোল্লা প্রমুখ।

Night King Sex Update

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

আপডেট সময় : ০৭:২৪ পিএম

০৬ নভেম্বর ২০২০ খ্রি. ২১ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ২০ রবিউস সানি ১৪৪২ হিজরি, রোববার

168 জন পড়েছেন
শেয়ার করুন