chandpur report 1371

‘বঙ্গবন্ধুর ভাস্কর্যের উপর যারা আঘাত এনেছে, এ আঘাত বাংলাদেশের উপর পড়েছে’

মতলব দক্ষিণ প্রতিনিধি :

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর ভাস্কর্যের উপর যারা আঘাত এনেছে, এ আঘাত বাংলাদেশের উপর পড়েছে। কুষ্টিয়াতে যারা বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য যারা ভেঙ্গেছে তাদেরকে অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। তাই আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ৬ ডিসেম্বর রোববার বিকেল ৩টায় মতলব দক্ষিণ উপজেলা দলীয় কার্যালয়ের সামনে এ বিক্ষোভ মিছিল ও মানববন্ধন পালনকালে তিনি এ কথা বলেন।

মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল শেষে দলীয় কার্যালয়ের সামনে এ সময় আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহসম্পাদক ইঞ্জি. কামরুজ্জামান খান প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন আ’লীগ নেতা দেওয়ান মোঃ রেজাউল করিম, ফারুক বিন জামান, এমএ আজিজ বাবুল, মোফাজ্জল হোসেন, জহির সরকার, হানিফ চৌধুরী, কমল পোদ্দার, নুরুল ইসলাম নুরু, রতন সরকার, সুকুমার ঘোষ, মাহফুজ সরকার, লোকমান হোসেন বাবুল, আবুল কালাম মিয়াজী, আনোয়ার সরকার, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক চন্দন সাহা, বাদল নন্দী, আল এমরান চৌধুরী, ভিপি আতাউর রহমান, পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকার, সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন সহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

আপডেট সময় : ০৪:৪২ পিএম

০৭ নভেম্বর ২০২০ খ্রি. ২২ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ২১ রবিউস সানি ১৪৪২ হিজরি, সোমবার

76 জন পড়েছেন
শেয়ার করুন