chandpur report 1384

বঙ্গবন্ধু ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে মতলব উত্তর উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ

সফিকুল ইসলাম রানা ,মতলব উত্তর প্রতিনিধি :
‘জাতির পিতার সম্মান রাখবো মোরা অম্লান’ এই প্রতিপাদ্য বিষয় নিয়ে কুষ্টিয়ার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে চাঁদপুরের মতলব উত্তর উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ১২ ডিসেম্বর সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আফরোজা হাবিব শাপলা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুশরাত জাহান মিথেন, প্রানিসম্পদ কর্মকর্তা ডা. ফারুক হোসেন, ওসি তদন্ত শাহজাহান কামাল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আব্দুল কাইয়ুম খান, প্রাথমিক শিক্ষা অফিসার মো. ইকবাল হোসেন, সমাজ সেবা কর্মকর্তা আনিসুর রহমান অপু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আওরঙ্গজেব, উপজেলা সমাজসেবা কর্মকর্তা দেলোয়ার হোসেন, সুজাতপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. মাসুদ পারভেজ, নিশ্চিতপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আরিফ উল্লাহ।

এ সময় বক্তারা বলেন, ভাস্কর্য ভেঙে বাঙালির হৃদয় থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের নাম মুছে ফেলা যাবে না। এটি একটি আদর্শ ও চেতনাকে লাঞ্ছিত করা হয়েছে। ভাস্কর্য ভাংচুরে যারা জরিত রয়েছে তাদেরকে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির দাবি জানান। প্রত্যেক দপ্তর কর্মকর্তার বলেন বঙ্গবন্ধুর ভাস্কর্য রক্ষায় তাদের দপ্তর সর্বদা সজাগ এবং প্রস্তুত রয়েছে।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

আপডেট সময় : ০৩:০৫ পিএম

১২ নভেম্বর ২০২০ খ্রি. ২৭ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ২৬ রবিউস সানি ১৪৪২ হিজরি, শনিবার

83 জন পড়েছেন
শেয়ার করুন