chandpur report 643

মতলব উত্তরে ‘দুরন্ত ৯৭ সোসাইটি’র বন্ধুদের মিলন মেলা এবং শীতবস্ত্র বিতরণ

সফিকুল ইসলাম রানা:

চাঁদপুর মতলব উত্তরে ‘দূরন্ত ৯৭ সোসাইটি’র উদ্যোগে বন্ধুদরে মিলনমেলা এবং শীতের উপহার বিতরণ করা হয়েছে।

উল্লেখ্য, ১৮ ই ডসিম্বের রোজ শুক্রবার মতলব উত্তররে ২২ টি স্কুল এবং দুইটি মাদ্রাসার ১৯৯৭ সালের এসএসসি পরীর্ক্ষাথী প্রায় চার শতাধিক ছাত্র-ছাত্রীদরে অংশগ্রহণে বন্ধুদরে মিলনমেলা এবং শীতবস্ত্র বিতরণ করা হয়। অনুষ্ঠানটি ছেংগারচর পৌর অডিটোরিয়ামে অনুষ্ঠতি হয়।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত ও যে সকল দুরন্ত ৯৭ এর বন্ধুরা দুনিয়া থেকে বিদায় নিয়ে চলে গেছেন তাদের আত্মার মাগফেরাত কামনায় করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ছেংগারচর স্কুলের ৯৭ ব্যাচের বন্ধু বিশিষ্ট শিল্পপতি আক্তার মুফতি।

বিশেষভাবে উল্লেখ্য, উক্ত অনুষ্ঠানে ‘দুরন্ত ৯৭ সোসাইটি’র অপেক্ষাকৃত র্দূবল বন্ধুদের জন্য শীতের উপহার হিসেবে কম্বল বিতরণ করা হয়। এছাড়াওএলাকার দরিদ্র লোকদরে মাঝেও কম্বল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে শুভচ্ছো বক্তব্যে বিভিন্ন স্কুলরে বন্ধুরা কিভাবে সংগঠনের কাজর্কম আরো সুন্দর এবং সুচারুভাবে করে সংগঠনরে উন্নতি করা যায় সে বিষয়রে উপর গুরুত্ব আরোপ করনে।

আক্তার মুফতি বলেন দুরন্ত ৯৭ প্রবাসী বন্ধুদের আর্থিক সহযোগিতায় আজকের এ অনুষ্ঠান করা হয়। যে সকল বন্ধুরা প্রবাসে রয়েছে তাদের সুস্থতা কামনা করেন,ফিরে এসে আমাদের সাথে আগামী অনুষ্ঠানে একসাথে আনন্দ উৎসব করতে পারি।
এবং প্রজেক্টরের মাধ্যমে প্রবাসী বন্ধুদের স্মৃতি চারণ করা হয়।

পরিশেষে মঞ্চ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাংস্কৃতকি অনুষ্ঠানে সকল বন্ধুরা একত্র হয়ে নেচে-গেয়ে আনন্দ-উৎসব, হৈ-হুল্লোড় করে এবং সকলরে মাঝে আনন্দ ভাগাভাগি করে বিশেষ এই স্মরণীয় দিনটি উদযাপন করা হয়

245 জন পড়েছেন
শেয়ার করুন