chandpur report 1375

মতলব উত্তরে পরিত্যক্ত বাড়ি থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

মতলব উত্তর প্রতিনিধি :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে অবস্থিত ঠেটালিয়া মেসার্স হযরত শাহ সোলেমান ফিলিং স্টেশন পেট্রোল পাম্পের উত্তর দিকে বেড়ীবাঁধের বাইরে নদীর তীরে ডা. জাফর বেপারীর পরিত্যক্ত বাড়ীতে ফরাজীকান্দি ইউনিয়নের দক্ষিণ রামপুর গ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে নসু মিয়ার লাশের সন্ধান পাওয়া যায়।

ঘটনার বিবরনে জানা যায়, নসু মিয়ার বয়স আনুমানিক ৬০/৬৫ বছর হবে। লাশের পরনে লুঙ্গি, গায়ে কালো রংয়ের ফুল আতা জাম্পার, পাশে পরে আছে কালো প্লাস্টিকের জুতা ও দুটি ক্যাচ। লাশের পাশে থাকা ক্যাচ দেখে মনে হয় প্রতিবন্ধী।

স্থানীয় জাফর সাংবাদিকদের জানান, আমরা প্রাই ৩০ বছর পূর্বে ঐ বাড়ী হতে চলে আসি তারপর থেকে ঐ বাড়ীটি পরিত্যক্ত বাড়ী হিসেবে পরে আছে। তিনি আরও জানান, আমি ভোর ৭ টা বাজে সিরাজের ছেলে শরীফ ঢালী আমার দোকানে এসে লাশটির ব্যাপারে জানান।

৮ ডিসেম্বর ভোরে লোকজন নদীতে হাত মুখ ধৌত করতে গেলে লাশ দেখতে পেয়ে স্থানীয় ইউপি সদস্য আ. হালিম সরকারকে জানালে তিনি মতলব উত্তর থানা পুলিশকে অবগত করেন। তারপর মতলব উত্তর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ইব্রাহিম, অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধা ঘটনাস্থলে ছুটে যান। লাশ উদ্ধার করে সুরত হাল তৈরি করে ময়না তদন্তের জন্য চাঁদপুর সদর হাসাপাতাল মর্গে প্রেরণ করা হয়।

অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধা বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। লাশের গায়ে কোন জখমের চিহ্ন পাওয়া যায়নি। ময়না তদন্তের রিপোর্ট পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Night King Sex Update

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

আপডেট সময় : ০৬:০৪ পিএম

০৮ নভেম্বর ২০২০ খ্রি. ২৩ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ২২ রবিউস সানি ১৪৪২ হিজরি, মঙ্গলবার 

105 জন পড়েছেন
শেয়ার করুন