chandpur report 1367

মতলব উত্তর আওয়ামী লীগের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়কদের ফুলেল শুভেচ্ছা

মতলব উত্তর প্রতিনিধি :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের নবগঠিত আহ্বায়ক কমিটির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা মিয়া মোহাম্মদ জাহাঙ্গীর আলম, যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম মাষ্টার, সরকার মো. আলাউদ্দিন ও মোখলেছুর রহমান মাষ্টারকে ফুলেল শুভেচ্ছা জানান কলাকান্দা ইউপি চেয়ারম্যান সোবহান সরকার সুভা ও নেতৃবৃন্দ।

সোমবার সকালে উপজেলার বাগানবাড়ি ইউনিয়নের ইছাখালীতে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

কলাকান্দা ইউপি চেয়ারম্যান সোবহান সরকার সুভার নেতৃত্বে দশানী বেড়ি বাঁধ থেকে শতাধিক মোটর সাইকেলে মহড়া দিয়ে নেতা-কর্মীদের সাথে নিয়ে মোহাম্মদপুরস্থ যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম মাষ্টারকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা মিয়া মোহাম্মদ জাহাঙ্গীর আলমকে শুভেচ্ছা জানাতে ইছাখালী যান। সেখানে আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়কদের ফুলেল শুভেচ্ছা জানান।

হাইব্রিড মুক্ত আওয়ামী লীগই নতুন নেতৃত্বের চ্যালেঞ্জ মন্তব্য করে মিয়া মো. জাহাঙ্গীর আলম বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য সামাজের প্রতিটি স্তর থেকে সন্ত্রাস ও দুর্নীতি নির্মুল করার চ্যালেঞ্জ নিয়েছেন। এসবের বিরুদ্ধে যে শুদ্ধি অভিযান শুরু হয়েছে সেটি অব্যাহত থাকবে। আওয়ামী লীগে কোনো অনুপ্রবেশকারীদের জায়গা হবে না। ত্যাগী ও পরীক্ষিত নেতারাই হবে আগামী দিনে দেশ ও দলের কা-ারি।

মিয়া মো. জাহাঙ্গীর আলম বলেছেন, আওয়ামী লীগে অনুপ্রবেশকারী, মাদক ব্যবসায়ী, চাঁদাবাজ ও ভূমিদস্যুদের স্থান হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কথা অনুযায়ী তৃণমূলদের মূল্যায়ন ও ত্যাগী কর্মীদের দলের দায়িত্ব দেয়া হবে। যাতে সবাই মিলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে পারে।

বক্তারা বলেন, অনুপ্রবেশকারীদের আওয়ামী লীগে জায়গা দেওয়া হবে না। এদের সুসময়ে পেলেও দুঃসময়ে পাওয়া যাবে না। আগামী নির্বাচন উপলক্ষে দলকে শক্তিশালী করতে হবে।

Night King Sex Update

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

আপডেট সময় : ০২:৪২ পিএম

০৭ নভেম্বর ২০২০ খ্রি. ২২ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ২১ রবিউস সানি ১৪৪২ হিজরি, সোমবার

109 জন পড়েছেন
শেয়ার করুন