chandpur report 1407

মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানার উদ্যোগে মিলাদ ও দোয়া

স্টাফ রিপোর্টার :

চাঁদপুর সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানার আয়োজনে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপিসহ দলীয় নেতাদের আশু রোগ মুক্তি ও সুস্হতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ১৭ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১১ টায় সদর উপজেলা পরিষদের হলরুমে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানার আয়োজনে মিলাদ ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী অধ্যাপিকা মাসুদা নুর খান, জেলা পরিষদের মহিলা সদস্য আয়শা রহমান লিলি, পৌর কাউন্সিলর আয়শা আক্তার, জেলা মহিলা আওয়ামীলীগ নেএী কানিজ আয়শা কবিতা, পৌর মহিলা আওয়ামীলীগ সভানেত্রী শিপ্রা দাস প্রমুখ।

এ ছাড়াও সদর উপজেলা ও পৌর মহিলা আওয়ামীলীগের বিভিন্ন ইউনিয়ন ও ওয়াড মহিলা আওয়ামীলীগ সভানেত্রী ও সম্পাদকরা উপস্থিত ছিলেন।

উক্ত মিলাদ ও দোয়া অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি ও তাঁর স্বামী বিশিষ্ট আইনজীবী তৌফিক নেওয়াজ, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান,সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইউব আলী বেপারী ,যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও আমরা মুক্তি যোদ্ধার সন্তান জাফর ইকবাল মুন্নাসহ দলীয় নেতা কর্মী যাঁরা করোনায় ও আক্রান্ত সুস্থ হয়েছেন সকলের জন্য বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়।

67 জন পড়েছেন
শেয়ার করুন