chandpur report 1432

শিশু সাংবাদিকতায় প্রিয় চাঁদপুর সম্মাননা পেলেন স্বপ্নীল সিদ্দিকী

নিজস্ব প্রতিবেদক :
কোভিড-১৯ মহামারীর সময় যে সকল স্বেচ্ছাসেবী, সংগঠন বা প্রতিষ্ঠান নিরলসভাবে কাজ করেছেন, সহযোগিতা করেছেন, লাশ দাফন করেছেন সেসব মানবদরদী ব্যক্তি, প্রতিষ্ঠানকে সম্মান প্রদান করলো চাঁদপুরের প্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘প্রিয় চাঁদপুর’।

গতকাল ২৪ ডিসেম্বর ২০২০ খ্রি. বিকেলে হাজীগঞ্জ বিয়ে বাড়ি কমিউনিটি সেন্টারে শতাধিক ব্যক্তি-প্রতিষ্ঠানের হাতে সম্মাননা তুলে দেন জেলা পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম, বার।

এ সময় প্রিয় চাঁদপুর এর প্রতিষ্ঠাতা সাইফুল ইসলাম সিফাত এক পর্যায়ে আবেগঘন কণ্ঠে স্বপ্নীল সিদ্দিকীর নাম ঘোষণা করেন এবং মাত্র ১১ বছর বয়সে অ্যাপ তৈরি করায় এবং চাঁদপুর রিপোর্ট ও প্রিয় সময় অনলাইন নিউজ পোর্টালের অ্যাডমিন হিসেবে নিউজ সম্পাদনা, তৈরি করে প্রকাশ করার কৃতিত্ব স্বরূপ তাকে এ সম্মাননা তুলে দেন।

আনন্দ গ্রুপের চেয়ারম্যান ও প্রিয় চাঁদপুর নিউজ পোর্টালের সম্পাদকম-লীর সভাপতি মো. মোশারেফ হোসেনের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন সম্মাননা প্রাপ্ত বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান।

সম্মাননা প্রাপ্তির সময় বক্তব্যে স্বপ্নীল সিদ্দিকী বলেন, এ প্রাপ্তি আমার কাজের নয়। আমাকে আপনারা স্নেহ করেন ও ভালোবাসেন বলেই আমি তা পেয়েছি। আশা করছি আপনারা সবাই আমার পাশে এভাবে ভালো কাজে উৎসাহ প্রদান করে আমার চলার পথকে সাফল্যমন্ডিত করার প্রয়াস পাবেন। আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ। কর্তব্যনিষ্ঠ মানুষেদেরকে সম্মানীত করে প্রিয় চাঁদপুর মানুষের মনে গভীরভাবে স্থান করে নিয়েছে।

63 জন পড়েছেন
শেয়ার করুন