chandpur report 635

শীতার্ত ও বস্ত্রহীনদের জন্য অঙ্গীকার বন্ধু সংগঠনের মানবতার দেয়াল উদ্বোধন

ইমরান নাজির :

“বন্ধুত্বের ঐক্য গড়ে সেবার সুড়ঙ্গ পথে হাটবো” এই স্লোগানে উজ্জীবিত স্বেচ্ছাসেবী, সামাজিক ও শিক্ষামূলক কাজে ব্যাপক চাঁদপুরের বহুল আলোচিত ও পরিচিত অরাজনৈতিক প্ল্যাটফর্ম “অঙ্গীকার বন্ধু সংগঠন” এর ব্যাতিক্রমী উদ্যোগ শীতার্ত ও বস্ত্রহীনদের জন্য মানবতার দেয়াল উদ্বোধন করা হয়েছে।

১১ ডিসেম্বর শুক্রবার সকাল ১০ টায় চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার ম্যাক্সি স্ট্যান্ডস্থ দেয়ালে অঙ্গীকার বন্ধু সংগঠনের পক্ষ থেকে মহৎ এই উদ্যোগ গ্রহন করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মতলব পৌরসভার মেয়র মোহাম্মদ আওলাদ হোসেন লিটন, মতলব দক্ষিণ থানা অফিসার ইনচার্জ মোঃ মহিউদ্দিন মিয়া, মতলব দক্ষিণ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ইউনিটের মোহাম্মদ আসাদুজ্জামান , অঙ্গীকার বন্ধু সংগঠন এর প্রতিষ্ঠাতা সভাপতি ও অঙ্গীকার স্থায়ী পরিষদের আহবায়ক মুহাম্মদ আনিসুর রহমান, স্থায়ী পরিষদের সদস্য সচিব ও কার্যনির্বাহী পরিষদের সভাপতি মুহাম্মদ আল- আমিন মিয়াজী, সাধারণ সম্পাদক আশরাফুল জাহান শাওলিন,সাংগঠনিক সম্পাদক বদিউল আলম (বাবু),শামীম আহাম্মেদ (হীরা),পারভেজ তালুকদার, প্রচার সম্পাদক সাংবাদিক ইমরান নাজির,সদস্য শাম্মীর হোসেন, ফয়সাল আহাম্মেদ প্রমূখ।

এ সময় অঙ্গীকার বন্ধু সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মুহাম্মদ আনিসুর রহমান বলেন, একবার ভাবুনতো এই শীতে অসহায় মানুষগুলো কিভাবে দিন যাপন করছে।

তাই আপনাদের সকলের কাছে আমার উদাত্ব আহ্বান, আপনার কাছে অপ্রয়োজনীয় জামা কাপড় মানবতার দেয়ালে রেখে দিলে গরিব অসহায় মানুষগুলো যার প্রয়োজন সে নিতে পারবে এবং আমরা এগিয়ে আসলে এগিয়ে আসবে সমাজ।

তিনি আরো বলেন, মতলব বাসীর কাছে আমার অনুরোধ থাকলো আপনাদের পুরনো জামা কাপড় থাকলে নিজে এসে দিয়ে যেতে পারেন অথবা আমাদের খবর দিতে পারেন। অঙ্গীকার বন্ধু সংগঠনের দূর্যোগ ও ত্রান ব্যবস্থাপনা টিম আপনার অপ্রয়োজনীয় কাপড় নিয়ে আসবে।

115 জন পড়েছেন
শেয়ার করুন