chandpur report 1395

শেরপুরে নানা আয়োজনে মহান বিজয় দিবস উদযাপিত

শেরপুর প্রতিনিধি :

শেরপুরে যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হচ্ছে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস। তবে এবারই প্রথম করোনাভাইরাস পরিস্থিতির কারণে পুরো আয়োজনে বাড়তি সতর্কতার পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলার ব্যপারে বিশেষ তাগিদ দেয়া হয়েছে।

নেই অন্যান্য বারের মতো আড়ম্বর কোন আয়োজন। করোনা ভাইরাস রোধে এবারের বিজয় দিবসের অন্যতম আয়োজন কুচকাওয়াজও অনুষ্ঠিত হচ্ছে না।

দিবসটি উদযাপন উপলক্ষে সকাল সাড়ে সাতটায় জেলা শহরের মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন জাতীয় সংসদের হুইপ ও জেলা আ. লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক। এরপর জেলা প্রশাসক আনার কলি মাহবুব, পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম, শেরপুর পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, শেরপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম এবং বিভিন্ন সরকারী-বেসরকারী দপ্তর, আওয়ামী লীগ- বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন পর্যায়ক্রমে শ্রদ্ধা নিবেদন করেন।

পরে শেরপুর প্রেসক্লাব, শেরপুর সরকারী কলেজ, শেরপুর মহিলা কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং ব্যবসায়ী প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এছাড়া সকাল আটটায় সার্কিট হাউজে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, বিজয় দিবস উদযাপন সম্পর্কিত ভার্চুয়াল আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় বলে জেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, সঠিক সংবাদ পরিবেশনই আমাদের বৈশিষ্ট্য

আপডেট সময় : ০৪:৫২ পিএম

১৬ নভেম্বর ২০২০ খ্রি. ০১ পৌষ ১৪২৭ বঙ্গাব্দ, ৩০ রবিউস সানি ১৪৪২ হিজরি, বুধবার

96 জন পড়েছেন
শেয়ার করুন