sherpur

শেরপুর বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের নারী ইউনিটের কমিটি গঠন

শেরপুর প্রতিনিধি :

বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের কেন্দ্রীয় নির্দেশনা অনু্যারী  শেরপুর জেলায় ২৫ ডিসেম্বর শুক্রবার ডাঃ সেকান্দর আলী কলেজ মিলনায়তনে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নারী ইউনিটের শেরপুর জেলা শাখার কমিটি গঠিত হয়েছে।

উক্ত সম্মেলনে জেলা শাখার সভাপতি নির্বাচিত হন নকলা পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষিকা সুলতানা হোসনে জাহান রত্না ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন শেরপুর সদর উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম শামীমা।

সম্মেলনের প্রথম অধিবেশনে সুলতানা হোসনে জাহান রত্নার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ শেরপুর জেলা শাখার সহসভাপতি মডেল গার্লস কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জনাব সারওয়ার জাহান তপন ও প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ ময়মনসিংহ বিভাগীয় সমন্বয়ক মোঃ আবুল কালাম আজাদ।

বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন জাতীয় মহিলা সংস্থা শেরপুর জেলার চেয়ারম্যান নাসরিন বেগম ফাতেমা, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ জেলার সহসভাপতি এস এম আবু হান্নান, সদর উপজেলার সভাপতি মোঃ শওকত হোসেন, নকলা উপজেলার সাধারণ সম্পাদক মোঃ মাহবুবুর রহমান বিদ্যুৎ, সদর উপজেলার নারী ইউনিটের সভাপতি মোছাঃ মুন্নী জাহান, প্রধান শিক্ষিকা আয়েশা সিদ্দিকা, শিক্ষিকা আকলিমা খাতুন প্রমুখ।

শেয়ার করুন