chandpur report 610

‘সকল সত্যকে সত্য এবং মিথ্যাকে আপনাদের কলমের মাধ্যমে প্রতিহত করবেন’

ফরিদগঞ্জ প্রতিনিধি:

ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাথে ঐক্যবদ্ধ ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার সন্ধায় প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুস ছোবহান লিটন ও আ’লীগের প্রচার সম্পাদক সুলতান আহম্মদ রিপনের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু সাহেদ সরকার।

এসময় তিনি ঐক্যবদ্ধ ফরিদগঞ্জ প্রেসক্লাবের সকল সদস্যকে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগ, সাবেক এমপি ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এবং উপজেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর পক্ষে থেকে অভিনন্দন জানিয়ে বলেন, আমাদের দীর্ঘদিনের আশার প্রতিফলন হিসেবে আপনারা নিজেরা নিজেদের ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়েছেন। যা ফরিদগঞ্জবাসীর জন্য সুখকর। কারণ জাতির বিবেক হিসেবে চিহ্নিত সাংবাদিকরা যদি নিজেরা বিভক্ত থাকে তবে মানুষের সু:খ দু:খ অভাব অভিযোগের কথা সঠিক ভাবে তুলে ধরতে সমস্যা হবে। আশা করছি ফরিদগঞ্জের সংবাদকর্মীরারা তথা আপনারা এখন থেকে ফরিদগঞ্জের ৫ লক্ষাধিক মানুষের স্বার্থে এক হয়ে কাজ করবেন। সত্যকে সত্য এবং মিথ্যাকে আপনাদের কলমের মাধ্যমে প্রতিহত করবেন। আজ আমরা সেই জন্য স্বল্প সময়ের নোটিশে এসে উপস্থিত হয়ে আপনাদেরকে অভিনন্দন জানালাম।

তিনি পৌরসভা নির্বাচন নিয়ে কথা বলতে গিয়ে বলেন, আসন্ন ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে ২ডজনেরও প্রার্থী মেয়র হিসেবে নিজেদের ঘোষনা দিয়েছে। একটি বড় রাজনৈতিক দল হিসেবে দলের মধ্যে প্রার্থীর আধিক্য থাকবে স্বাভাবিক। সর্বশেষ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটি থেকে দেয়া চিঠির আলোকে বলতে বাধ্য হচ্ছি। দুই ডজনের বেশি প্রার্থীদের এমন অনেক প্রার্থী রয়েছেন , যারা নিজেরাই হয়ত জানেন না তারা কোন যোগ্যতা বলে মেয়র প্রার্থী হিসেবে নিজেদের নাম ঘোষনা করেছেন। তারপরও আমরা আশা করছি কেন্দ্রীয় কমিটি যেভাবে আমাদের মুল্যায়ন করে প্রার্থীদের নাম চুড়ান্ত করে পাঠাতে বলেছেন, আমরা সেইভাবে অতিদ্রুত পৌর আওয়ামীলীগ ও উপজেলা আওয়ামীলীগ সভা করবে। একই সাথে জেলা আওয়ামীলীগের সাথে সমন্বয় করে যৌগ্য প্রার্থীদের নামে পাঠানো হবে। আশা করছি প্রার্থী যত বেশিই থাকুক না কেন দল যাকে মনোনয়ন প্রদান করবে, তাকে সাথে নিয়েই আমরা নৌকার বিজয় নিশ্চিতে কাজ করবে। এসময় তিনি সাবেক স্বস্ত্রীক সাবেক এমপি এবং উপজেলা আওয়ামীলীগের সভাপতির জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আব্দুর রহমান বাবলু, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্মসম্পাদক ওয়াহিদুর রহমান রানা, যুগ্মসম্পাদক আলমগীর হোসেন স্বপন, আরিফুর রহমান আজাদ, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পাটওয়ারী, সদস্য মোহাম্মদ আলী মজুমদার, কামাল মিয়াজী, উপজেলা যুবলীগের যুগ্মআহ্বায়ক হাজী সফিকুর রহমান, পৌর মহিলা আওয়ামীলীগের সভাপতি আজমুর বেগম, যুবমহিলা লীগের সভাপতি সুলতানা রাজিয়া, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাউসারুল আলম কামরুল, পৌরসভা ছাত্রলীগ সভাপতি আলমগীর পাটওয়ারী।

ফরিদগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে বক্তব্য রাখেন সাবেক সভাপতি ও উন্নয়ন কমিটির চেয়ারম্যান মামুনুর রশিদ পাঠান, সাবেক সাধারণ সম্পাদক এম কে মানিক পাঠান ও প্রবীর চক্রবর্তী।

101 জন পড়েছেন
শেয়ার করুন