chandpur report 1346

সাংবাদিকদের সাথে শাহরাস্তি থানার নবাগত অফিসার ইনচার্জের মতবিনিময়

বিশেষ প্রতিনিধি :
আমার একার পক্ষে এ জনগোষ্ঠিকে নিয়ন্ত্রন করা সম্ভব নয়। এলাকার নির্যাতিত লোকেরাই থানায় আসে। মানুষ রোগে ভুগলে হাসপাতালে যায়, আর সমস্যায় পড়লে থানায় ছুটে আসে। আমি আপনাদের সাথে দীর্ঘদিন রয়েছি, আমি আপনাদের সহযোগিতা পেয়েছি তা আগামীতেও সহযোগিতা পেতে চাই। আমি আপনাদের মাধ্যমে আলোকিত হতে চাই।

শাহরাস্তিবাসির অভিভাবক মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার, মাননীয় সংসদ সদস্য মহোদয় শান্তির পক্ষে রয়েছেন। তিনি চান সবাই যেন ন্যায় বিচার পায়। কেউ যাতে হয়রানির স্বীকার না হয়। স্যারের সম্মান বজায় রেখেই কাজ করতে হবে। আমি সকল জনগণকে সেবা দিতে চাই, আমি আপনাদের নিকট থেকে অনেক আন্তরিকতা পেয়েছি। আপনাদের সহযোগিতা নিয়ে মাদক ইভটিজিং, বাল্যবিয়ে, নির্মূল করতে চাই। আমি অন্যায়ভাবে কিছু করতে পারবো না। আপনারা যাতে পরিবার পরিজন নিয়ে সুন্দরভাবে বসবাস করতে পারেন সে চেষ্টাই আমার থাকবে।

৩ ডিসেম্বর ২৯২৯ (বৃহস্পতিবার) দুপুরে শাহরাস্তি থানায় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে সভাপতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন শাহরাস্তি থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মান্নান।

থানার উপ-পরিদর্শক (এস আই) আব্দুল আউয়ালের সঞ্চালনায় নবাগত পুলিশ পরিদর্শক (তদন্ত) মোরশেদুল আলম ভূঁইয়া তিনি তাঁর বক্তব্যে বলেন, আমি কথায় নয় কাজেই আপনাদের সাথে পরিচয় হবো। আমি এসেছি আপনাদেরকে সেবা দিতে। কাজের প্রতি মোটেও অনীহা থাকবে না।

এ সময় উপস্থিত ছিলেন শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি কাজী হুমায়ূন কবির, সাবেক সভাপতি ফারুক আহম্মেদ চৌধুরী, সিনিয়র সহ সভাপতি মোঃ মঈনুল ইসলাম কাজল, সহ সভাপতি সজল পাল, হাবিবুর রহমান ভূঁইয়া, জাকির হোসাইন খান, সাধারণ সম্পাদক মাসুদ রানা, যুগ্ন সম্পাদক স্বপন কর্মকার মিঠুন, আমরুজ্জামান সবুজ, ফয়েজ আহমেদ, কার্যনির্বাহী সদস্য কামরুজ্জামান সেন্টু, সাংগঠনিক সম্পাদক মীর হেলাল উদ্দিন, প্রচার সম্পাদক জামাল হোসেন, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক জাহাঙ্গির আলম রতন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মহিউদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক নোমান হোসেন আখন্দ, সাংবাদিক জসিম উদ্দিন, রুহুল আমিন তরুণ, আবু ইউছুফ লিংকন, মনিরুজ্জামান, রকি সাহা, আহসান হাবিব।

মত বিনিময়কালে সাংবাদিকবৃন্দ নবাগত অফিসার ইনচার্জ ও পুলিশ পরিদর্শক (তদন্ত)কে ফুল দিয়ে বরণ করে নেন।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

আপডেট সময় : ০৭:৩৩ পিএম

০৩ নভেম্বর ২০২০ খ্রি. ১৮ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরি, বৃহস্পতিবার

198 জন পড়েছেন
শেয়ার করুন