santu

সাংবাদিক কামরুজ্জামান সেন্টু আসন্ন শাহরাস্তি পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থী

শাহরাস্তি প্রতিনিধি :

আসন্ন চাঁদপুরের শাহরাস্তি পৌরসভা নির্বাচনে ৭ নং ওয়ার্ড় থেকে সাংবাদিক কামরুজ্জামান সেন্টু কাউন্সিলর পদে নির্বাচনে অংশ গ্রহন করবেন বলে জানিয়েছেন।

২৩ ডিসেম্বর বুধবার বেলা ৩ ঘটিকায় শাহরাস্তি পৌরসভার ৭ নং ওয়ার্ড়ের নিজ বাসভবনে শাহরাস্তি উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এই ইচ্ছা ব্যক্ত করেন।

মতবিনিময় সভায় শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি কাজী হুমায়ুন কবির সভাপতিত্ব করেন। প্রেস ক্লাবের সহ-সাধারণ সম্পাদক ফয়েজ আহম্মদ উক্ত সভার সঞ্চালনার দায়িত্ব পালন করেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন শাহরাস্তি প্রেসক্লাবের সাবেক সভাপতি ফারুক চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি মঈনুল ইসলাম কাজল, সহ-সভাপতি স্বজল পাল, মোঃ হাবিবুর রহমান ও মোঃ জাকির হোসাইন খান, যুগ্ন-সম্পাদক মোঃ আমরুজ্জামান সবুজ, সাংগঠনিক সম্পাদক মোঃ মীর হেলাল, সহ-সাংগঠনিক সম্পাদক নোমান হোসেন আখন্দ, কার্যনির্বাহী সদস্য সহকারী অধ্যাপক আবুল কালাম, সাংবাদিক জাহাঙ্গীর আলম রতন, জামাল হোসেন, মহিউদ্দীন মাইনু, সাংবাদিক আবু ইউসুফ লিংকন, ছিদ্দিকুর রহমান নয়ন, রকি সাহা, আহসান হাবীব, ইব্রাহীম খলিল পন্ডিত, ইমতিয়াজ ছিদ্দিকী তোহা ও মোঃ রুহুল আমিন।

সূচনা বক্তব্যে সাংবাদিক সেন্টু বলেন, বিগত পৌরসভা নির্বাচনে আমি অংশ গ্রহন করেছি। যার অভিজ্ঞতা ও দীর্ঘদিন থেকে ৭ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগনের সুখে-দুঃখে পাশে ছিলাম এবং তাদের খেদমতে নিয়োজিত ছিলাম বর্তমানেও আছি। স্থানিয় জনগনের আশ্বাস আর তাদের ভালোবাসা নিয়ে আমি আসন্ন পৌরসভা নির্বাচনে অংশ নেয়ার ইচ্ছা রাখি। এবিষয়ে আমি সহকর্মী হিসাবে আপনাদের সহযোগিতা আশা করি।

সভায় উপস্থিত প্রায় সকল সাংবাদিক নিজ নিজ অভিব্যক্তি তুলে ধরে।বক্তারা বলেন, আমাদের সহকর্মী হিসেবে কামরুজ্জামান সেন্টু আসন্ন পৌরসভা নির্বাচনে অংশ নিজে জয়ী হতে পারলে সাংবাদিক হিসাবে আমাদের মুখ উজ্জ্বল হবে। উপস্থিত সকল সংবাদকর্মীগণ নিজ নিজ অবস্থান থেকে সাংবাদিক কামরুজ্জামান সেন্টুর পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

শেয়ার করুন