chandpur report 1458

হাইমচরে আলোর পরশ ইসলামি এসোসিয়েশন স্বেচ্ছাসেবী সংস্থা উদ্বোধন

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের হাইমচর ভিঙ্গুলিয়ায় “আলোর পরশ ইসলামি এসোসিয়েশন” একটি স্বেচ্ছাসেবী সমাজকল্যাণ সংস্থা উদ্বোধন উপলক্ষে গত বুধবার (৩০ ডিসেম্বর) আনন্দ বাজার মডেল একাডেমী মাঠ প্রাঙ্গনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ২নং আলগী দুর্গাপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মনির আহমেদ দুলাল পাটোয়ারী, প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখন হাইমচর কেভি এন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নুরুল আমিন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুফাসসিরে কুরআন চান্দ্রা বাজার নুরিয়া ফাজিল মাদ্রাসার আরবি প্রভাষক মাওলানা সালাউদ্দিন চাঁদপুরী, দারুননাজাত সিদ্দিকিয়া কামিল মাদরাসা আরবি প্রভাষক মাওঃ মুফতি কাওছার হোছাইন।

সভায় বক্তারা আলোর পরশ ইসলামি এসোসিয়েশনের সাফল্য কামনা করে দিক নির্দেশনামূলক বক্তব্য পেশ করেন। শেষে দোয়া ও মুনাজার পরিচালনা করেন মুফাসসিরে কুরআন চান্দ্রা বাজার নুরিয়া ফাজিল মাদ্রাসার আরবি প্রভাষক মাওলানা সালাউদ্দিন চাঁদপুরী।

প্রসঙ্গত, “আলোর পরশ ইসলামি এসোসিয়েশন” এর লক্ষ ও উদ্দেশ্য হলো সমাজের প্রতিটি মানুষকে ইসলামি মূল্যবোধ ও নৈতিক শিক্ষা অর্জন করতঃ দেশের একজন সুনাগরিক হিসেবে গড়ে তোলা এবং দুঃস্থ অসহায় ও পিছিয়ে পড়া মানুষের জীবন-জীবিকার মান উন্নয়ন করা। “আলোর পরশ ইসলামি এসোসিয়েশন” একটি সম্পূর্ণ অরাজনৈতিক, ইসলামী মূল্যোবোধে পরিপূর্ণ বিশ্বাসী, অলাভজনক, স্বেচ্ছাসেবী সমাজ কল্যাণ সংস্থা।

28 জন পড়েছেন
শেয়ার করুন