chandpur report 1374

হাইমচরে টিটু হাওলাদারের উদ্যোগে মিলাদ ও দোয়া

সাহেদ হোসেন দিপু, হাইমচর প্রতিনিধি :
বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন চাঁদপুর হাইমচরের উন্নয়নের রূপকার, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর-৩ আসনের সাংসদ শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি।

তাঁর শারীরিক সুস্থতা ও দীর্ঘায়ু এবং কেন্দ্রীয় যুবলীগ সদস্য জাফর ইকবাল মুন্নার সুস্থতা কামনায় হাইমচর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ৩নং আলগী দক্ষিণ ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ সাহাউদ্দিন টিটু হাওলাদারের আয়োজনে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৮ ডিসেম্বর (মঙ্গলবার) বাদ আছর উপজেলার হাওলাদার বাজারে শাহাউদ্দিন টিটু হাওলাদারের অফিসে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মুনাজাতের পূর্বে উপস্থিত মুসল্লিগণের উদ্দেশ্য তিনি বলেন, আমাদের রাজনৈতিক অভিভাবক, চাঁদপুর হাইমচরের উন্নয়নের রূপকার ও আপামর জনতার হৃদয়ের স্পন্দন আলহাজ্ব ডা. দীপু মনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। সকলে দোয়া করবেন মহান রাব্বে কারীম যেনো সুস্থ করে তাঁকে আমাদের মাঝে ফিরিয়ে দেন ও দীর্ঘ হায়াত দান করেন।

তিনি আরও বলেন, ডা. দিপু মনির ঐকান্তিক প্রচেষ্টা ও আন্তরিক সহযোগিতায় হাইমচর আজ উন্নয়নের রোল মডেল। তার নেতৃত্বে অল্প কিছুদিনের মধ্যে এই হাইমচরে হতে যাচ্ছে হাজারো বেকারের কর্মসংস্থানের যায়গা ‘অর্থনৈতিক অঞ্চল’। তিনি সর্বদাই হাইমচরকে নিয়ে ভাবেন। করোনাকালীন সময়েও তিনি নিজের জীবনের কথা না ভেবে কঠোর পরিশ্রম করেছেন। তাই আমাদের অভিভাবক ডা. দীপু মনির জন্য আপনাদের কাছে দোয়ার আবেদন করছি।

দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন ৩নং আলগী দক্ষিণ ইউনিয়ন ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ইসমাইল হোসেন মেম্বার, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি তানভীর আহমেদ মিশু, ৬নং ওয়ার্ড সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন হাওলাদার, আওয়ামী লীগ নেতা মুসলিম মিজি, খোরশেদ আলম পাটওয়ারী, আলি আজগর মোল্লা, ছাত্রলীগ নেতা আল হাসান আরিফ হাওলাদার
৩নং আলগী দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ সহ ওয়ার্ড আওয়ামী লীগের শীর্ষস্থানীয় দায়িত্বশীল নেতৃবৃন্দ।

Night King Sex Update

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

আপডেট সময় : ০৬:০৪ পিএম

০৮ নভেম্বর ২০২০ খ্রি. ২৩ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ২২ রবিউস সানি ১৪৪২ হিজরি, মঙ্গলবার

50 জন পড়েছেন
শেয়ার করুন