হাইমচরে সাংবাদিকদের সাথে এস এম কবিরের মতবিনিময় সভা

হাইমচর প্রতিনিধি :

হাইমচর উপজেলার ৩নং আলগী দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদপ্রার্থী এস এম কবির সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১ ডিসেম্বর (মঙ্গলবার) বিকেলে হাইমচর প্রেসক্লাবে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাব সভাপতি মোঃ খুরশিদ আলম শিকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রহমান রিয়াদ এর সঞ্চালনায় সভাপতি পদপ্রার্থী এস এম কবির বলেন, আমি দীর্ঘদিন যাবত দলীয় পদ-পদবী না থাকা স্বত্ত্বেও  দলের জন্য কাজ করে এসেছি।

আমি ছাত্র রাজনীতি থেকেই আওয়ামীলীগ পরিবারের সাথে সম্পৃক্ত। ইউপি নির্বাচন থেকে শুরু করে জাতীয় নির্বাচনে কেন্দ্র কমিটির আহ্বায়কের দায়িত্ব পালন করে আসছি।

প্রতিটি নির্বাচনেই নৌকা প্রতিকের প্রার্থীকে বিজয় করার জন্য আমার সাধ্যমতো চেষ্টা করেছি। আমি ছাত্র রাজনীতি থেকেই বঙ্গবন্ধুর আদর্শের একনিষ্ঠ কর্মী। আমি সভাপতি নির্বাচতি হলে তৃণমূল পর্যায়ে ডা. দীপু মনির হাতকে শক্তিশালী করতে অবিরাম কাজ করে যাবো।

আলগী দক্ষিণ ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। তিনি আরও বলেন, আমি ২০১১ সালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯নং ওয়ার্ড থেকে বিপুল ভোটে ইউপি সদস্য নির্বাচিত হই। সেবামূলক কার্যক্রমে প্রসংশিত হয়ে সকলের ঐক্যবদ্ধ ভালোবাসায় ২০১৫ সালে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে জয় লাভ করি। আসন্ন ৪ ডিসেম্বর শুক্রবার ইউনিয়ন ত্রি-বার্ষিক সম্মেলনে আমি একজন সভাপতি প্রার্থী হিসেবে সাংবাদিকদের মাধ্যমে তৃনমূল নেতাকর্মী সহ সকলের সহযোগিতা কামনা করছি।

এসময় উপস্থিত ছিলেন হাইমচর প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক সাহেদ হোসেন দিপু, প্রচার সম্পাদক হাসান আল মামুন, সদস্য মোঃ মাসুদ আলম রিয়াদ, রিপোর্টার শাহ আলম মিজি, মহসিন মিয়া, শরীফ মোঃ মাছুম বিল্লাহ, রুবেল হোসেন, জাহিদুল ইসলাম প্রমুখ।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, সঠিক সংবাদ পরিবেশনই আমাদের বৈশিষ্ট্য

আপডেট সময় : ০৬:২২ পিএম

০১ নভেম্বর ২০২০ খ্রি. ১৬ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরি, মঙ্গলবার

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়