chandpur report 1447

‘হাইমচর হবে মাদক-জঙ্গিবাদ-বাল্যবিবাহ মুক্ত মডেল থানা’

অফিসার ইনচার্জের মতবিনিময়কালে অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান মোল্লা

হাইমচর প্রতিনিধি :
চাঁদপুর জেলার হাইমচর থানার নবাগত অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান মোল্লার আমন্ত্রণে হাইমচরের কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২৭ ডিসেম্বর রোববার সন্ধ্যায় হাইমচর থানা অফিসার ইনচার্জের অফিসরুমে সাংবাদিকদের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় অফিসার ইনচার্জ তার দায়িত্বকালীন সময়ে হাইমচরের সর্বস্তরের মানুষজনকে ন্যায় সংঙ্গত আইনগত সহায়তা প্রদান এবং আইন সৃংখলা সমুন্নত রাখতে সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিসহ সর্বস্তরের সহযোগিতা কামনা করেছেন।

সাংবাদিকদের সহযোগিতায় হাইমচর হবে মাদক, জঙ্গীবাদ ও বাল্যবিবাহ মুক্ত মডেল থানা।

তিনি আরও বলেন, কথায় নয় কাজের মাধ্যমে হাইমচরের জনগণকে পুলিশের সেবা প্রদান করা হবে। মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং, জঙ্গিবাদসহ সকল অনিয়ম নিয়ন্ত্রন করতে সকল পেশার মানুষজন সঠিক এবং বস্তুনিষ্ঠ তথ্য দিয়ে পুলিশকে সহায়তা করার জন্য আহ্বান জানিয়ে বলেন, এক্ষেত্রে সাংবাদিকরা অগ্রণী ভূমিকা পালন করতে পারে। সাংবাদিক ও পুলিশের তথ্য আদান প্রদানের মাধ্যমে সত্যতার যাচাই করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন।

হাইমচরে কর্মরত সকল সাংবাদিকদের সহযোগিতা কামনা করে তিনি আরও বলেন, হাইমচর উপজেলা হচ্ছে একটি সম্ভাবনাময় উন্নয়নশীল এলাকা। অচিরেই হাইমচরের অর্থনৈতিক অঞ্চল বাস্তবায়নের মাধ্যমে হাইমচরবাসীর জীবন মান উন্নত হবে। দেশী বিদেশী উদ্যোক্তা ও শিল্প প্রতিষ্ঠান গড়ে উঠবে। লাখ লাখ মানুষের কর্মসংস্থান হবে। অথনৈতিক অঞ্চল নির্মানের ফলে হাইমচরবাসী এর সুফল ভোগ করবে। সম্ভাবনাময় হাইমচরের ভাবমুর্তি অক্ষুন্ন রাখতে আইনসৃংখলা উন্নয়নে জনসচেতনতার পাশাপাশি সাংবাদিকদের লিখনি অবদান রাখবে।

মতবিনিমিয় সভায় বক্তব্য রাখেন হাইমচর প্রেসক্লাব সভাপতি মো. খুরশিদ আলম, সাধারণ সম্পাদক আব্দুর রহমান রিয়াদ।

এসময় উপস্থিত ছিলেন যুগ্ম সম্পাদক ইসমাইল হোসেন, জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক সাহেদ হোসেন দিপু, প্রচার সম্পাদক হাসান আল মামুন, কোষাদক্ষ শরীফ হোসেন,সদস্য মাসুদ আলম রিয়াদ, সাংবাদিক শাহআলম মিয়াজি, রুবেল হোসেন, শরীফ মো. মাছুম বিল্লাহ, জাহিদুল ইসলাম, মহাসিন মিয়া প্রমুখ।

76 জন পড়েছেন
শেয়ার করুন