hazigonj

হাজীগঞ্জে ৬শ‘ পিচ ইয়াবাসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক :

হাজীগঞ্জে ৬’শ পিচ ইয়াবাসহ রাজন প্রকাশ সিএনজি রাজন (৩০) ও রাশেদ ফকির (২৮) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে হাজীগঞ্জ থানা পুলিশ।

সোমবার আটকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। এর আগে গত রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভাধীন ৯নং ওয়ার্ড কংগাইশ গ্রাম থেকে ইয়াবাসহ হাতে-নাতে আটক করে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে পুলিশ।

আটককৃতরা হল, হাজীগঞ্জ পৌরসভার ১১নং ওয়ার্ডের রান্ধুনিমূড়া গ্রামের জলিল মিয়া বেপারী বাড়ির মৃত আবদুল লতিফের ছেলে রাজন প্রকাশ সিএনজি রাজন ও পৌর ৯নং ওয়ার্ডের কংগাইশ গ্রামের ফকির বাড়ির আবদুল কাদের ফকিরের ছেলে রাশেদ ফকির। এরা এলাকার চিহ্নিত মাদক ব্যাবসায়ী হিসাবে পরিচিত।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে কংগাইশ গ্রামের রাশেদ ফকিরের ভাড়া বাড়ি থেকে ৬’শ পিচ ইয়াবা ও দুইটি মোবাইল ফোনসহ চিহিৃত মাদক ব্যবসায়ী সিএনজি রাজন ও রাশেদ ফকিরকে হাতে-নাতে আটক করে পুলিশ। রোববার রাতেই আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়। সোমবার তাদেরকে আদালতে প্রেরণ করা হলে, আদালত জামিন না মঞ্জুর না করে জেলহাজতে পাঠায়।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনি জানান, মাদক বিরোধী অভিযান অব্যাহৃত থাকবে। তিনি বলেন, মাদকের বিরুদ্ধে পুলিশের জিরো ট্রলারেন্স। তাই এ বিষয়ে পুলিশকে তথ্য দেয়ার জন্য সর্বসাধারণের প্রতি আহবান জানান। তথ্যদাতার নাম গোপন রাখা হবে।

102 জন পড়েছেন
শেয়ার করুন