chandpur report 1365

হাজী আ. লতিফ আওয়ামী লীগের একক মেয়র প্রার্থী

বিশেষ প্রতিনিধি :
আসন্ন শাহরাস্তি পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে বর্তমান মেয়র হাজী আঃ লতিফকে পুনরায় মেয়র প্রার্থী করার সর্বসম্মত প্রস্তাবনা গৃহীত হয়।

শনিবার (৫ ডিসেম্বর) সকাল ১০টায় অনুষ্ঠিত পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় এ প্রস্তাবনা গৃহীত হয়েছে বলে দলীয় নেতাকর্মীরা জানান।

জানা যায়, ওই সভায় আসন্ন শাহরাস্তি পৌরসভা নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের উন্নয়ন সমন্বয় কমিটির আহবায়ক ও পৌর আওয়ামী লীগের আহবায়ক হাজী আঃ লতিফকে বাংলাদেশ আওয়ামী মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে পুনরায় অংশগ্রহণ করানোর সর্বসম্মত প্রস্তাবনা উত্থাপন করা হয়।

পৌর আওয়ামী লীগের সদস্য ও ৪ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোঃ আঃ গফুর জানান, বর্তমান মেয়র হাজী আঃ লতিফকে আগামীতে পুনরায় মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী মনোনীত করতে সভায় সর্ব সম্মতিক্রমে প্রস্তাবনা গৃহীত হয়েছে।

এ বিষয়ে মেয়র হাজী আঃ লতিফ জানান, শাহরাস্তি-হাজীগঞ্জের গণমানুষের নেতা, মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার ও সাবেক সফল স্বরাষ্ট্রমন্ত্রী (মেজর) অবঃ রফিকুল ইসলাম বীরউত্তম এমপি মহোদয়ের স্নেহধন্য হয়ে ৫ বছর ধরে পৌরসভার মেয়রের দায়িত্ব পালন করছি। তাঁর সার্বিক সহযোগিতায় এই পৌরসভার ব্যপক উন্নয়ন হয়েছে। এলাকার লোকজন উন্নত নাগরিক জীবন উপহার পেয়েছে। আমাকে আবারও সুযোগ দিলে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করে একটি আধুনিক ও নান্দনিক পৌরসভা উপহার দেয়ার চেষ্টা অব্যাহত থাকবে।

Night King Sex Update

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

আপডেট সময় : ০৭:২৪ পিএম

০৬ নভেম্বর ২০২০ খ্রি. ২১ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ২০ রবিউস সানি ১৪৪২ হিজরি, রোববার

79 জন পড়েছেন
শেয়ার করুন