chandpur report 1553

আর্তমানবতার সংগঠন রক্তবিন্দু সমাজসেবা সংস্থার নতুন কমিটি গঠন

প্রেস ব্জ্ঞিপ্তি :

২০১৯ সালের ০৭ই সেপ্টেম্বর চাঁদপুর জেলায় সুন্দর সমাজ বির্নিমান করার লক্ষ্যে আর্তমানবতার সেবার লক্ষ্যে প্রতিষ্ঠিত হয় রক্তবিন্দু সমাজসেবা সংস্থা (আরএসও)। প্রতিষ্ঠালগ্নের পর থেকেই সংগঠনটি বিনামূল্যে রক্তদান কর্মসূচীসহ সুবিধাবঞ্চিত মানুষদের নিয়ে কাজ করে যাচ্ছে।

সংগঠনটির গঠনতন্ত্র অনুযায়ী প্রতি ১ বছর পর পর নতুন কমিটি গঠন করা হয়। এরই ধারাবাহিকতায় গত ১৩ জানুয়ারী আগামী ১বছরের জন্য নতুন কমিটি গঠিত হয়। এতে সংগঠনের উপদেষ্টা পরিষদের সদস্যদের প্রত্যক্ষ ভোটে সভাপতি পদে আল.আমিন , সাধারণ সম্পাদক পদে তাজুল ইসলাম নির্বাচিত হন।

কমিটির অন্য সদস্যবৃন্দ হলেন : সহ-সভাপতি সাগর গাজী, মারিয়া জাহান, যুগ্ম সাধারণ সম্পাদক মোরসালিন রহমান, সুমাইয়া খান, সাংগঠনিক সম্পাদক সোহেল আহমেদ, দপ্তর সম্পাদক মেহেদী হাসান হিমেল, অর্থ সম্পাদক রবিউল হাসান, উপ অর্থ সম্পাদক ফাবিহা লুবনা, মাসুমা আক্তার, প্রচার সম্পাদক শাকিল পাঠান, উপ প্রচার সম্পাদক তানিয়া ইসলাম, ব্লাড ডোনেট সম্পাদক মাহফুজুল ইসলাম, উপ ব্লাড ডোনেট সম্পাদক তানজিলা জুঁই, বিজ্ঞান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মাহমুদ মাসুম, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক আব্দুল আজিজ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক পাপিয়া শেলী, ত্রান ও দূর্যোগ বিষয়ক সম্পাদক আহাদ পাটওয়ারী, ক্রীড়া সম্পাদক সাব্বির খান, সাংস্কৃতিক সম্পাদক সাদিয়া সুলতানা, আইন বিষয়ক সম্পাদক আল.আমিন মিজি, ধর্ম বিষয়ক সম্পাদক ইব্রাহীম হোসেন, গণশিক্ষা বিষয়ক সম্পাদক আমেনা আক্তার হীরা, ছাত্রী বিষয়ক সম্পাদক কানিজ রাবেয়া বিপাশা, উপ ছাত্রী বিষয়ক সম্পাদক আফসানা আক্তার, সহ সম্পাদক হাছান বেপারী, সাহেদ হোসেন, সম্মানিত সদস্য শাকিল আহমেদ, কার্যকরী সদস্য জানিউল আলম, সামির হোসেন।

গত ১৭ জানুয়ারি ২০২১ আনুষ্ঠানিকভাবে আগামী ১ বছরের জন্য এই কমিটি দায়িত্বভার গ্রহণ করে। সংগঠনের উপদেষ্টা হিসেবে রয়েছেন ডা. হারুন অর রশিদ সাগর(স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক চাঁদপুর জেলা আওয়ামী লীগ), বেলায়েত হোসেন গাজী বিল্লাল(সভাপতি বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতি ও চেয়ারম্যান ০৮নং বাগাদী ইউনিয়ন পরিষদ), জাবেদ আহমেদ সুমন(সভাপতি পশ্চিম সকদী ডি.বি. উচ্চ বিদ্যালয় গভর্নিং বডি), পারুল আক্তার(সভাপতি বাগাদী ইউনিয়ন মহিলা আওয়ামী লীগ) ও ইমাম হোসেন পাটওয়ারী ফরিদ(সভাপতি ১নং বালিথুবা পশ্চিম ইউনিয়ন ছাত্রলীগ)।

শেয়ার করুন