chandpur report 1544

উচ্ছ্বাসের উদ্যোগে মতলব উত্তরে জিপিএ-৫ প্রাপ্ত ২৯৭জন শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান

সফিকুল ইসলাম রানা, মতলব উত্তর প্রতিনিধি :
মতলব সোসাইটির উপদান কল্প ‘উচ্ছ্বাস মতলব শিক্ষার্থী উন্নয়ন ফোরাম’ এর উদ্যোগে মতলব উত্তর থেকে ২০২০ সালে এসএসসি ও সমমানের পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ২৯৭ জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে।

শুক্রবার (১৫ জানুয়ারী) বিকেলে মতলব উত্তর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য এ্যাড. নুরুল আমিন রুহুল।

এসময় তিনি কৃতি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, উচ্ছ্বাসের প্রতিটি সদস্য বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভালো ভালো সাবজেক্টে লেখাপড়া করছে। তোমরাও ভালো বিশ্ববিদ্যালয়ে যেন চান্স পাও সেভাবে লেখাপড়া করবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা লেখাপড়ার জন্য বেতন ফ্রি করে দিয়েছে, বিনামূল্যে পাঠ্যবই বিতরণ করছে ও উপবৃত্তি দিচ্ছ। আমি চাই আমরা যা করতে পাড়িনি তোমরা যেন তা করে ইতিহাস সৃষ্টি করতে পারো। মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুসের সভাপতিত্বে ও উচ্ছ্বাসের সাধারণ সম্পাদক হাসান সাকিবের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন–কেন্দ্রীয় যুবলীগের সদস্য শিল্পপতি এম ইসফাক আহসান, ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের পরিবেশ বিষয়ক উপ সম্পাদক বাদশা শাওন, সহ সম্পাদক আনফাল সরকার পমন, উচ্ছ্বাসের সভাপতি মো. সফিউল আলম প্রধান। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. শামসুল ইসলাম নয়ন।

করোনা মহামারীতে গরিব দু:স্থ অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও চিকিৎসা সেবা প্রদান করায় “মতলব হটলাইন” এর প্রতিষ্ঠাতা মো. সাজিন আহমেদ কৌশিক কে বিশেষ সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে জিপিএ-৫ প্রাপ্ত ২৯৭ জন শিক্ষার্থীর প্রত্যেককে একটি ক্রেস্ট, একটি বই এবং এককালীন আর্থিক অনুদান দেওয়া হয়। এ সময় মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সিরাজুল ইসলাম লস্কর, যুবলীগের সভাপতি দেওয়ান মো. জহির, কৃষকলীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক উপস্থিত ছিলেন।

30 জন পড়েছেন
শেয়ার করুন