‘এখলাছপুরকে মডেল ইউনিয়ন গড়তে বদ্ধ পরিকর’

১নং ওয়ার্ডে নির্বাচনী মতবিনিময় সভায় জিএম ফারুক

সফিকুল ইসলাম রানা, মতলব উত্তর প্রতিনিধি :
মতলব উত্তর উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক আগামী ইউপি নির্বাচনে ৮নং একলাছপুর ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে সোমবার বিকেলে ১নং ওয়ার্ডের সকল স্তরের জনগণের সাথে নির্বাচনী মতবিনিময় সভা করেন।

এ সময তার স্বপ্নের কথা তুলে ধরেন। ইউনিয়নবাসীর প্রকৃত সেবক হিসেবে তাদের পাশে থাকার অঙ্গীকার করে এখলাছপুরকে মডেল ইউনিয়নে রূপান্তরের কথা ব্যক্ত করেছেন। দৃঢ়ভাবে ব্যক্ত করেছেন সন্ত্রাস ও মাদকমুক্ত পরিচ্ছন্ন আধুনিক ইউনিয়ন গড়ার কথা।

উপজেলার এটি একটি গুরুত্বপূর্ণ ইউনিয়ন। তিনি বলেন, পুরাতন রাস্তা মেরামত, নতুন রাস্তা তৈরি ও রাস্তা প্রশস্ত করে টেকসই উন্নয়নের লক্ষ্যে নাগরিকদের চাহিদা অনুযায়ী কাজ করবো, ধর্মীয় প্রতিষ্ঠান যেমন মসজিদ, মন্দির, কবরস্থান ও শ্মশান ঘাটের উন্নয়ন, শিক্ষার অধিকার যাতে ইউনিয়নবাসীর দোরগোড়ায় পৌঁছে তা নিশ্চিত করা। বিশেষ করে শিশু শিক্ষার প্রসারতায় কাজ করার ইচ্ছা পোষণ করেন তিনি। ইউনিয়নকে মাদকসেবীদের দখল থেকে মুক্ত করে একটি পরিচ্ছন্ন আধুনিক ইউনিয়নে পরিণত করার ইচ্ছা পোষণ করেন।

এ ইউনিয়নের বিশাল একটি অংশ চরাঞ্চল, এ চরের মানুষকে আধুনিক জীবনমান উপহান দিতেও তিনি কাজ করবেন বলে জানান।
সভায় সভাপতিত্ব করেন- সমাজসেবক চাঁন মিয়া প্রধান। বক্তব্য রাখেন- মো. আমান উল্লাহ মাস্টার, মো. ইলিয়াস মিয়াজী, মোজাম্মেল হক, আমিনুল হক, আনোয়ার হোসেন, বাচ্চু বেপারী, হেলাল প্রধান, আবুল হোসেন ও মাসুদ রানা প্রমুখ।

 

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়