chandpur report 1530

কচুয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ড۔ সেলিম মাহমুদের শীতবস্ত্র বিতরণ

কচুয়া প্রতিনিধি :
চাঁদপুরের কচুয়া উপজেলার ১২টি ইউনিয়ন ও পৌরসভায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে নিম্ন আয়ের মানুষের মাঝে সাড়ে সাত হাজার কম্বল বিতরণ করেছেন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড۔ সেলিম মাহমুদ।

বৃহস্পতিবার দিনভর উপজেলার সাচার উচ্চ বিদ্যালয়, পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ, পৌর ফায়ার সার্ভিস স্টেশন মাঠ, মনোহরপুর উচ্চ বিদ্যালয় এবং রহিমানগর শেখ মুজিবুর রহমান ডিগ্রি কলেজ প্রাঙ্গণে তিনি এই শীতবস্ত্র বিতরণ করেন।

শীতবস্ত্র বিতরণকালে ড۔ সেলিম মাহমুদ স্থানীয় জনগণের উদ্দেশে বলেন, এই শীতবস্ত্র জননেত্রী শেখ হাসিনার পক্ষে আপনাদের জন্য উপহার হিসেবে এনেছি। শেখ হাসিনা এদেশের মানুষের ভাগ্য উন্নয়নে দিনরাত কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশের মানুষের জন্য নিজের জীবন দিয়ে গেছেন। আর বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা এদেশের মানুষকে সুখী করার জন্য নিজের জীবনকে উৎসর্গ করেছেন।

তিনি সমবেত সবাইকে বলেন, আপনারা সবাই জননেত্রীর জন্য দোয়া করবেন। বাংলাদেশকে নিরাপদ রাখার জন্য তার আরও বহু বছর বেঁচে থাকা দরকার।

এ সময় ড۔ সেলিম মাহমুদের সাথে ছিলেন চাঁদপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র জিল্লুর রহমান জুয়েল, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটোয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পৌর যুবলীগের সভাপতি মাহবুব আলম, বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ, সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সালাউদ্দিন সরকার, যুগ্ম আহ্বায়ক বৃন্দ এবং আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শীতবস্ত্র বিতরণ কার্যক্রম শেষে কচুয়া পৌরসভা মেয়র নির্বাচনে আওয়ামী লীগের সদ্যমনোনীত প্রার্থী নাজমুল আলম স্বপনকে সাথে নিয়ে ড۔ সেলিম মাহমুদ কচুয়া বাজারে এক নির্বাচনী মিছিলে অংশগ্রহণ করেন। মিছিল শেষে পৌরসভা প্রাঙ্গণে এক সমাবেশে তিনি মেয়র নির্বাচনে নৌকার প্রার্থীকে জয়ী করার জন্য সকল নেতাকর্মীর প্রতি আহ্বান জানান।

শেয়ার করুন