chandpur report 1515

কুমিল্লার বুড়িচংয়ে ৫২০ জন অসহায় মানুষের মাঝে ত্রাণ ও শীতবস্ত্র বিতরণ

জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা প্রতিনিধি :

কুমিল্লা সেনাবাহিনীর ৬ ইষ্ট বেংগলের উদ্যোগে জেলার বুড়িচং উপজেলায় স্থানীয় ৫২০ জন দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে ত্রাণ ও শীতবস্ত্র বিতরণ করা হয়।

দুপুরে উপজেলার নিমসার ইউনিয়নের শিকারপুর এলাকায় ৩৩ পদাতিক ডিভিশনের অধিনস্থ ১০১ পদাতিক ব্রিগেড এর ৬ ইষ্ট বেংগল টিম সামাজিক দূরত্ব বজায় রেখে ৫২০ জন অসহায় মানুষের মাঝে ত্রাণ ও শীতবস্ত্র বিতরণ করেন ।

শীতবস্ত্র ও ত্রাণ বিতরণ করেন ৬ ইস্ট বেংগলের অধিনায়ক লে: কর্ণেল মুনতাসির রহমান চৌধুরী, পিএসসি। এ সময় আরো উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত উপ-অধিনায়ক মেজর মো: মাহফুজ আলমসহ অন্যান্য সদস্যগণ।

৬ ইষ্ট বেংগল এর অধিনায়ক লে: কর্ণেল মুনতাসির রহমান চৌধুরী, পিএসসি বলেন, “ ৩৩ পদাতিক ডিভিশনের জিওসি ও এরিয়া কমান্ডার, কুমিল্লা এরিয়ার উদ্যোগে ১০১ পদাতিক ব্রিগেডের নির্দেশনায় প্রতি বছরের ন্যায় এ বছরও এই কর্মসূচীকে সাফল্যমন্ডিত করার লক্ষ্যে নিমসার ইউনিয়নের স্থানীয় গরীব, দু:স্থ ও ছিন্নমূল পরিবারের মাঝে এ সেবা কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। ভবিষ্যতেও বাংলাদেশ সেনাবাহিনী এ ধরনের আর্তমানবতার সেবা ও দেশগঠনমূলক কার্যক্রম অব্যাহত রাখবে।

উল্লেখ্য যে, বিগত বছরের ২৭ ডিসেম্বর থেকে ৩৩ পদাতিক ডিভিশনের অধিনস্থ ১০১ পদাতিক ব্রিগেড এর ৬ ইষ্ট বেংগল নিমসার এলাকায় শীতকালীন অনুশীলন শুরু করে। অনুশীলনের শুরু থেকেই বিভিন্ন সময়ে স্থানীয় গরীব-দু:স্থদের মাঝে ৬ ইষ্ট বেংগল ত্রাণ ও শীতবস্ত্র বিতরণের পাশাপাশি বিভিন্ন জনসেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। এছাড়া প্রতিবছরই শীতকালীন প্রশিক্ষণ চলাকালিন সময়ে বাংলাদেশ সেনাবাহিনী স্থানীয় দু:স্থদের মাঝে ত্রাণ ও শীতবস্ত্র বিতরণ করে থাকে।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, সঠিক সংবাদ পরিবেশনই আমাদের বৈশিষ্ট্য

16 জন পড়েছেন
শেয়ার করুন