chandpur report 1505

চাঁদপুরে মেঘনা নদীতে ডাকাতদের হামলায় আহত ৪, মালামাল লুট

চাঁদপুর প্রতিনিধি :

চাঁদপুরের মেঘনা নদীতে বালিবাহী বাল্বগেটে ডাকাতদের হামলায় সুকানি ও শ্রমিক সহ ৪ জন গুরুতর আহত হয়েছে।

৬ জানুয়ারি বুধবার রাতে চাঁদপুরের মেঘনা নদীর মিয়ার চর এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এসময় ডাকাতরা বাল্বগেটে থাকা ৪,শ লিটারের দুটি তৈলের ব্যাড়ল, দামি কাচি ও নোঙ্গর সহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়।

আহতরা হলেন, পটুয়াখালী জেলার গলাচিপা থানার চরবিশ্বাস গ্রামের জলিল পেধার ছেলে ও বাল্বগেটের সুকানি মিজান পেধা (৪২), একই গ্রামের রশিদ হাওলাদারের ছেলে শ্রমিক বাদল হাওলাদার (৫০), আব্দুল মোতালেবের ছেলে ফরহাদ হাওলাদার (২৩), এবং চান মিয়া মুন্সির ছেলে রাকিব (২০)। এরা প্রত্যেকে বুধবার গভীর রাতে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে গিয়ে চিকিৎসাসেবা নিয়েছেন।

বাল্বগেটের সুকানি মিজান পেধা জানায়, তারা বুধবার দিন বালিবাহী বাল্বগেটে নিয়ে পটুয়াখালী থেকে চাঁদপুরের উদ্দেশ্যে রওয়ানা দেন। রাত ৯ টার দিকে তারা চাঁদপুরের মেঘনা নদীর মিয়ার চর এলাকায় আসলে ১০/১২ জনের একটি ডাকাত দল ইঞ্জিন চালিত ট্রলার যোগে তাদের বাল্বগেট কে উদ্দেশ্যে করে ইটপাটকেল নিক্ষেপ করেন।

পরে তারা লাটিসোটা ও দেশিয় অস্ত্র দেখিয়ে তাদেরকে মেরে রক্তাক্ত জখম করে। এসময় ডাকাতরা বাল্বগেটে থাকা ৪,শ লিটারের দুটি তৈলের ব্যাড়ল, দামি কাচি ও নোঙ্গর সহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়।

 

Night King Sex Update

শেয়ার করুন