chandpur report 1618

চাঁদপুর লঞ্চঘাটে ইয়াবাসহ মা-মেয়ে আটক

নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুর মাদ্রাসার রোড লঞ্চ টার্মিনালে নৌ-থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১৫শ’ ৫ পিস ইয়াবাসহ মা ও মেয়েকে আটক করেছে।

৩০ জানুয়ারি শনিবার দুপুরে নৌ-থানার ইনচার্জ জহিরুল সঙ্গীয় ফোর্স নিয়ে লঞ্চ টার্মিনালে অভিযান চালিয়ে রুবি আক্তার (২৫) ও তার মা নুরজাহান বেগম (৫৫)কে আটক করে।

নৌ-থানার ইনচার্জ জহির জানায়, চট্টগ্রাম থেকে ট্রেনযোগে ইয়াবার একটি চালান নিয়ে গাজীপুরের উদ্দেশ্যে দু’জন মহিলা লঞ্চঘাটে আসে। এমন সংবাদের ভিত্তিতে লঞ্চঘাটে অভিযান চালিয়ে দু’জনকে আটক করা হয়। এ সময় তাদের সাথে থাকা ব্যাগের ভিতর ১৫শ ৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ মাদক সম্রাজ্ঞী দু’জন কক্সবাজার জেলার কলাতলী এলাকার বাসিন্দা।

তারা প্রায়ই ইয়াবার চালান নিয়ে ঢাকাসহ বিভিন্ন জেলায় পাচার করে থাকে। এদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। পুলিশের হাতে আটক মাদক সম্রাজ্ঞী রুবি আক্তার জানায়, চট্টগ্রাম থেকে একটি ছেলে ব্যাগের ভিতর থাকা ইয়াবা চালানটি ঢাকায় নিয়ে পৌঁছে দেয়ার জন্য বলে।

গার্মেন্টসে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে এ ব্যাগটি নিয়ে পৌঁছে দেয়ার জন্য বলে। এদিকে চাঁদপুর নৌ-থানা পুলিশ এ প্রথম ইয়াবার বড় চালান উদ্ধার করতে সক্ষম হয়েছে।

শেয়ার করুন