ছেংগারচর পৌর আওয়ামী লীগের কম্বল বিতরণ

 

সফিকুল ইসলাম রানা, মতলব উত্তর প্রতিনিধি :
চাঁদপুর-২ (মতলব উত্তর-দক্ষিণ) আসনের সংসদ সদস্য এবং ডাক টেলি যোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব এ্যাড. রুহুল আমিন রুহুল এর দেয়া শীতার্তদের জন্য কম্বল মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর আওয়ামী লীগ বিভিন্ন ওয়ার্ডের নেতা-কর্মীদের মাধ্যমে বিতরণ করেন।

সোমবার দুপুরে ছেংগারচর পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন কার্যালয় থেকে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকদের হাতে তুলে দেন পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইযুম চৌধুরী ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রতন ফরাজী।

এসময় উপস্থিত ছিলেন- যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক কাউন্সিলর মো. জামান সরকার, আওয়ামী লীগ নেতা ডিএম আবদুল লতিফ, শাহআলম , ইমতিয়াজ ও আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ’সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইযুম চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলেই মানুষের ভাগ্য উন্নয়ন হয়। বাংলাদেশ এখন উন্নয়ন রোল মডেল। বাংলার মানুষের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করছে আওয়ামী লীগ।

তিনি বলেন, আওয়ামী লীগের উন্নয়ন তৃণমূল পর্যায়ের উন্নয়ন। দেশে কোনও দরিদ্র থাকবে না। বেকার থাকবে না। এই বাংলাদেশে মানুষ মাথা উঁচু করে মর্যাদা নিয়ে চলবে। স্বাধীনতা যুদ্ধের পর পরিবার হারানোর পর এ দেশের মানুষের শক্তি যুগিয়েছে। বাংলার মানুষ আর গরিব থাকবে না। দেশের সকল স্থানে উন্নয়ন করে যাচ্ছে। বাংলার মানুষ যেন উন্নত জীবন পায় এটাই চাই।

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়