chandpur report 1599

ফরিদগঞ্জে ওয়ার্ড বিএনপির নেতা কর্মীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত

ফরিদগঞ্জ প্রতিনিধি :
ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনকে সামনে রেখে বিএনপি তথা ধানের শীষের প্রতিকের মেয়র প্রার্থীর সমর্থনে পৌর এলাকার ৪, ৫ , ৬ ও ৯ নং ওয়ার্ডের বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল মঙ্গলবার দুপুরে পৌর এলাকার বাসস্ট্যান্ড সংলগ্ন আলী সুপার মার্কেটে পৌর বিএনপির সভাপতি আমনত গাজীর সভাপতিত্বে ও পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় বক্তব্য রাখেন পৌর নির্বাচনে ধানের শীষ প্রতিকের প্রার্থী ও পৌর যুবদলের আহŸায়ক ইমাম হোসেন পাটওয়ারী, পৌরসভার সাবেক মেয়র মঞ্জিল হোসেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মজিবুর রহমান দুলাল, সহ-সভাপতি জাকির হোসেন পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক আঃখালেক পাটওয়ারী, পৌর বিএনপির সহসভাপতি আবুল কাশেম পাটওয়ারী, মনির হোসেন, জি এস মমিন, সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন মিজি, উপজেলা যুবদলের আহবায়ক মো. মহসিন মোল্লা, সিনিয়র যুগ্মআহবায়ক জাহাঙ্গীর আলম নান্টু, সদস্য সচিব আবদুল মতিন, পৌর যুবদলের যুগ্ম-আহŸায়ক আরিফ পাটওয়ারী, বিএনপি নেতা আরিফ পাটওয়ারী, জহিরুল ইসলাম পাটওয়ারী, হুমায়ুন কবির পাটওয়ারী, মো. আলী পাটওয়ারী প্রমুখ।

সভায় মেয়র প্রার্থী ইমাম হোসনে পাটওয়ারী বলেন, নির্বাচনের প্রয়োজনে দল একজনকে মনোনয়ন দেয়। সেই হিসেবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনা অনুসারে আমাকে ধানের শীষের মনোনয়ন দিয়ে পাঠিয়েছেন। কিন্তু আমি আপনাদের জানাতে চাই, এই প্রতিক আপনাদের ,আমি শুধুমাত্র বাহক। এই ভার বহনের জন্য আপনারা আমার সহায়ক শক্তি। আশা করি ধানের শীষের বিজয় হলে হলে আপনারা পৌরবাসীরা নিরাপদে থাকবেন এ নিশ্চয়তা দিতে পারি। আপনাদের কাজ হলো, তিন বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশনা মোতাবেক মির্জা ফখরুল ইসলাম আলমগীর ধানের শীষ প্রতিক দিয়েছেন। এই বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে। প্রতিটি ওয়ার্ডে ভোটারদের কাছে সরাসরি গিয়ে ভোট চাইবেন।

শেয়ার করুন