chandpur report 1521

ফরিদগঞ্জে নবাগত চাঁদপুর জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশের মতবিনিময় সভা

ফরিদগঞ্জ প্রতিনিধি :
চাঁদপুরের নবাগত জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশের সাথে সোমবার উপজেলা অডিটরিয়ামে প্রশাসনের আয়োজনে জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা ,মুক্তিযোদ্ধা , সাংবাদিক ও সূধীজনের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি নবাগত জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বলেন, সমাজের জনপ্রতিনিদিদের চিন্তা ভাবনা সর্ম্পকে জানার জন্য এসেছি কেই সমস্যার কথা বলেনি , আমি চেয়েছি সমস্যার কথা আসুক। কেননা জেলা প্রশাসন হচ্ছে, কেন্দ্রিয় সরকারের মাঠ প্রশাসন। সমস্যার বিষয় সমাধাণে কেন্দ্রিয় সরকারকে অবহিত করণে জেলা প্রশাসন কাজ করে থাকে। আমি চাই আগামীর চাঁদপুর আরোও ভালো হবে , ফরিদগঞ্জ সেবা পাবে।

বক্তব্য ও উপস্থিত ছিলেন সহকারি কমিশনার ভুমি শারমিন আক্তার,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিএস তসলিম,স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা আশরাফ আহমেদ চৌধুরী,মুক্তিযুদ্ধা সংসদের কমান্ডার সহিদ উল্যা তপাদার, ইউপি চেয়ারম্যান হারুনুর রশিদ, ফরিদগঞ্জ বঙ্গবন্ধু ডিগ্রী কলেজের উপাধ্যাক্ষ ন্যায়পাল চন্দ্র, শিক্ষা কর্মকর্তা মনিরুজ্জামান, কৃষি কর্মকর্তা আশিক জামিল মাহমুদ, প্রেসক্লাব সভাপতি কামরুজ্জামান মো. মহিউদ্দিন, নবী নোমান,পূজা উদযাপন পরিষদের সভাপতি পরেশ চন্দ্র পাল, আমান উল্যা আমান, আবু হেনা মােস্তফা কামাল  প্রমুখ।

অনুষ্ঠানটির সার্বিক পরিচালনায় ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলি হরি।

26 জন পড়েছেন
শেয়ার করুন