chandpur report 1503

ফরিদগঞ্জে পৌর নির্বাচনে নৌকা প্রতীকের সম্ভাব্য মেয়র প্রার্থী আজমুর বেগমের মনোনয়নপত্র সংগ্রহ

আনিছুর রহমান সুজন :
ফরিদগঞ্জ থেকে-আসছে আগামী ১৪ ফেব্রুয়ারী আসন্ন ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনকে সামনে রেখে দলীয় নৌকা মনোনয়ন প্রত্যাশী ফরিদগঞ্জ পৌর মহিলা আওয়ামীলীগের সফল সভাপতি ও মুক্তিযোদ্ধার সন্তান আজমুর বেগম ফরিদগঞ্জ পৌর মেয়র পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

বুধবার (৬ ডিসেম্বর) দুপুরে ফরিদগঞ্জ উপজেলা নির্বাচন কার্যালয় থেকে মেয়র প্রার্থী আজমুর বেগম তার নিজ নামে এ মনোনয় পত্র সংগ্রহ করেন তিনি।

এসময় উপস্হিত ছিলেন উপজেলা নির্বাচন অফিসার মোঃ মিজানুর রহমান, সহকারী অফিসার গৌতম চন্দ্র শীল, উপজেলা সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মাহাবুব আলম পাটওয়ারী, ফরিদগঞ্জ পৌর যুবলীগের আহব্বায়ক মশিউর রহমান জুয়েল পাঠান সহ পৌর যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মেয়র প্রার্থী আজমুর বেগম বলেন, আগামী ১৪ ফেব্রুয়ারী ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচন। এরি ধারাবাহিকতায় পৌর মেয়র প্রার্থী হিসেবে আমার নিজ নামে উপজেলা নির্বাচন কার্যালয় থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেছি। ভোগ বিলাসীর জন্য নয় এ পৌরসভার সকল স্তরের জনসাধারন ও খেটে খাওয়া মানুষের মৌলিক অধিকার বাস্তবায়নে ও এ পৌরসভাকে একটি আধুনিক পৌরসভা বিনির্মাণে এবং সরকারের সকল সুযোগ সুবিধা পৌরবাসীর দোরগোড়ায় পৌঁছে দেওয়াসহ একটি মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষে আমি এ নির্বাচনে অংশগ্রহণ করেছি।

দলীয় মনোয়ন প্রত্যাশী নারী নেত্রী আজমুর বেগম আরোও বলেন, দল আমাকে নৌকা মনোনয়নে মূল্যায়ন করলে এ পৌরবাসীর ভোটের রায়ের মাধ্যমে নৌকার বিজয় নিশ্চিত করে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপ্রধান মানননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিবো ইনশাআল্লাহ। পরিশেষে পৌরসভার সকল ভোটারদের ভোট প্রত্যাশায় ও পৌরসভার সকলের প্রতি দোওয়া কামনা করছেন এ মেয়র প্রার্থী আজমুর বেগম।

শেয়ার করুন