chandpur report 1613

ফরিদগঞ্জে বিএনপির মেয়র প্রার্থীর পোস্টার ব্যানার ছিঁড়ে ফেলা ও হামলার অভিযোগ করে সংবাদ সম্মেলন

ফরিদগঞ্জ প্রতিনিধি:
প্রচার প্রচারণার প্রথম দিনেই বিএনপি’র মেয়র প্রার্থীর ব্যানার পোষ্টার ছেঁড়া ফেলা ও হামলার ঘটনার বিষয়ে সংবাদ সম্মেলন করেছেন ফরিদগঞ্জ পৌর নির্বাচনের বিএনপির মেয়র প্রার্থী।

বৃহস্পতিবার বিকালে বাসষ্ট্যাণ্ড এলাকায় বিএনপি’র মেয়র প্রার্থীর কার্যালয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন বিএনপির মেয়র প্রার্থী ইমাম হোসেন পাটওয়ারী।

তিনি বলেন, ২৭ জানুয়ারি বুধবার বিকেল থেকে তার সমর্থকরা পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে পোস্টার ও ব্যানার সাঁটানোর পর সরকারি দলের ১৫/২০ জনের একটি গ্রুপ তা ছিঁড়ে ফেলে। রাত ৯টার দিকে তার বড় দুই ভাই মিলে বাসষ্ট্যাণ্ডে ব্যানার সাঁটানোর সময় ওই গ্রুপটি এসে তাদের হুমকি ধমকি দিয়ে সেখানের ব্যানারও ছিঁড়ে ফেলে। এই সময় তার মেঝ ভাই আব্দুর রাজ্জাক রাজাকে মারধর করে। তারা বিষয়টি আইশৃঙ্খলা বাহিনীকে জানালে পুলিশ এসে তা দেখে যায়। এই বিষয়ে তারা লিখিতভাবে রির্টানিং অফিসারকে অবহিত করবেন। প্রার্থীর বড় ভাই সাবেক মেয়র ভিপি মঞ্জিল হোসেন তাদের পরিবার ও দলীয় সমর্থকদের সার্বিক নিরাপত্তা দাবী করেন। এই সময় উপস্থিত ছিলেন, পৌর বিএনপির সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম নান্টু, সদস্য সচিব আব্দুল মতিন ও পৌর ছাত্রদলের সদস্য সচিব শিবলু।

শেয়ার করুন