ফরিদগঞ্জে মুক্তিযোদ্ধা যাচাই-বাচাই কাজ শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন

ফরিদগঞ্জ করেসপন্ডেন্ট :
চাঁদপুরের ফরিদগঞ্জে মুক্তিযোদ্ধাদের যাচাই-বাচাই কাজ শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। শনি ও রোববার দু‘দিন ব্যাপী বিভিন্ন গেজেটের সর্বমোট ১শ ১১ জনের তালিকা ভূক্ত মুক্তিযোদ্ধাদের যাচাই-বাচাই করা হয়েছে। বেসামরিক গ্যাজেটে ৯৭জন, বিভিন্ন বাহিনী গ্যাজেটে ১৪ জন।

যাচাই–বাচাই কমিটির জামুকা কৃর্তপক্ষ মো. আলী হোসেন ভূঁইয়াকে সভাপতি হিসাবে দায়িত্ব প্রদান করে। উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলী হরিকে সদস্য সচিব করা হয়। সাথে ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) সারমিন আক্তার।

ডিসি প্রতিনিধি হিসাবে ছিলেন মাও: শহিদুল্যাহ, এমপি প্রতিনিধি মো: বিল্লাল হোসেন মিজি। এ সময় উপস্থিত ছিলেন মো. দেলয়োর হোসেন পাটওয়ারী, ডাক্তার দেলোয়ার হোসেন খান, মো. মফিজ ভূঁইয়া, মফিজুল হক ভূঁইয়া,রুহুল আমিন বাবলু, সাবেক কমান্ডার মো: শহিদ উল্যাহ তপাদার ।

যাচাই-বাচাই কমিটির সভাপতি মো. আলী হোসেন ভূঁইয়া প্রিয় সময় ডট কমকে জানান, মুক্তিযোদ্ধাদের যাচাই-বাছাই শান্তিপূর্ণ ও সুন্দর পরিবেশে সম্পন্ন হয়েছে। আমার উপর অর্পিত দায়িত্ব আমি যথাযথ ভাবে পালনের চেষ্টা করেছি। যাচাই-বাছাই কাজ সুচারুরুপে সম্পন্ন করতে পারায় আমি উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতি কৃতজ্ঞ।তাছাড়া সকল মুক্তিযোদ্ধা নেতৃবন্দের প্রতি ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

শেয়ার করুন