ফরিদগঞ্জ উপজেলা ও পৌর যুবদলের কমিটির অনুমোদন

আনিছুর রহমান সুজন :
ফরিদগঞ্জ উপজেলা ও পৌরসভা যুবদলের নতুন আহ্বায়ক কমিটি অনুমোদন দিয়েছে যুবদলের কেন্দ্রীয় নিবার্হী কমিটি।

উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও পৌর যুবদলের সাবেক আহ্বায়ক মোঃ মহসিন মোল্লাকে আহ্বায়ক, উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক জাহাঙ্গীর আলম নান্টুকে সিনিয়র যুগ্ম আহ্বায়ক এবং জেলা যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক আব্দুল মতিনকে সদস্য সচিব করে ফরিদগঞ্জ উপজেলা যুবদল দলের কমিটি অনুমোদন দেওয়া হয়। সাবেক জেলা ছাত্রদল নেতা ইমাম হোসেন পাটওয়ারীকে আহ্বায়ক ও আমিন গাজীকে সদস্য সচিব করে ফরিদগঞ্জ পৌর যুবদল শাখার কমিটি অনুমোদন দেয়া হয়।

১লা জানুয়ারী শুক্রবার যুবদল কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুল আলম নিরব, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, কুমিল্লা বিভাগীয় কেন্দ্রীয় সাংগঠনিক টিমের প্রধান ও যুবদল সহ-সভাপতি জাকির হোসেন সিদ্দিকী, চাঁদপর জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিক ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নুরুল আমিন খান আকাশের উপস্থিতিতে ফরিদগঞ্জসহ জেলার ১৫টি ইউনিটের অনুমোদন দেয়া হয়।

আগামী এক মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে উপজেলা এবং পৌরসভা যুবদলে অধীনস্ত ইউনিটসমূহের কমিটি পুনঃর্গঠন এর নির্দেশ দেয়া হয়েছে। শুক্রবার রাতে ফরিদগঞ্জ প্রেসক্লাবে উপজেলা বিএনপির সমন্বয়কারী এম এ হান্নান নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে আনুষ্ঠাানিক ভাবে পরিচয় করিয়ে দেন।

23 জন পড়েছেন
শেয়ার করুন