chandpur report 1585

ফরিদগঞ্জ পৌর নির্বাচনে আওয়ামীলীগের একক কাউন্সিলর প্রার্থী রাখার বিষয়ে মতবিনিময় সভা

ফরিদগঞ্জ প্রতিনিধি :

আসন্ন ফরিদগঞ্জ পৌর সভা নির্বাচনকে সামনে রেখে সোমবার নৌকার মনোনিত প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী নিজ বাসবভনে সাধারণ কাউন্সেলর ৯টি ওয়ার্ড ও সংরক্ষিত মহিলা কাউন্সেলর ৩ টি ওয়ার্ডের প্রার্থীদের নিয়ে এক মতবিনিময় সভার আয়োজন করেন।

সভায় আওয়ামীলীগের কাউন্সেলর প্রার্থীদের ওয়ার্ড ভিক্তিক ডেকে নিয়ে একক প্রার্থী হিসাবে ঐক্যমতে ঁেপৗছাতে নির্দেশ দেওয়া হয়। পরবর্তীতে সকল ওয়ার্ডের কাউন্সেলরদের একত্রিত করে একক প্রার্থীর ঐক্যে আসার সিদ্ধান্ত জানতে চাইলে সবাই বলেন, দলীয় নেতৃবৃন্দ যে সিদ্ধান্ত দিবে তা আমরা মেনে নেব। এ সময় সকল কাউন্সেলর প্রার্থীদের বলা হয়েছে মনোনয়ন প্রত্যাহার পত্রে সোবার বিকেল ৫ টার মধ্যে স্বাক্ষর করে নৌকার মেয়র প্রার্থীর নিকট জমা দিতে। এতে অনেকেই একমত পোষণ করলেও আবার অনেককে নিরব থাকতে দেখাগেছে। নৌকার মেয়র প্রার্থীর বিজয় নিশ্চিত করতে আওয়ামীলীগের সমর্থিত একক কাউন্সেলর প্রার্থী দেখতে চায় সকলে।

সভায় উপস্থিত ছিলেন আওয়ামীলীগের মেয়র প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযুদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার, পৌর মেয়র মো. মাহফুজুল হক,জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা.হারুনুররশিদ সাগর, জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আবুল কাশেম কন্ট্রাক্টর, আওয়ামীলীগ নেতা কামরুলইসলাম সাউদ প্রমুখ।

শেয়ার করুন