chandpur report 1615

‘বিজয় নিশ্চিত করেই আমরা ঘরে ফিরবো, এর আগে নয়’

ফরিদগঞ্জে পৌরসভার ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে মেয়র প্রার্থী ইমাম হোসেন পাটওয়ারী

ফরিদগঞ্জ প্রতিনিধি:
ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনের মেয়র প্রার্থী ও পৌর যুবদলের আহ্বায়ক মো: ইমাম হোসেন পাটওয়ারী ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা অব্যাহত রেখেছেন।

গতকাল বৃহস্পতিবার সকালে ফরিদগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় ৭ ও ৮নং ওয়ার্ডের বিএনপির ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় কালে তিনি বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ধানেরশীষ প্রতিক নির্বাচনকে কেন্দ্র করে একজনকে দিতে হয়, সেই হিসেবে দল আমাকে মনোনয়ন দিয়ে ধানের শীষের ভার আমার উপর দিয়েছেন। কিন্তু আমি আপনাদের বলতে চাই এই প্রতিক আমার নয় বিএনপির সকল নেতাকর্মীর। আগামী ১৪ ফেব্রুয়ারির নির্বাচনে প্রতিটি নেতাকর্মী নিজেকের ধানের শীষের প্রার্থী হিসেবে মনে করে বিজয়ের লক্ষ্য নিয়ে কাজ করবেন। বিজয় নিশ্চিত করেই আমরা ঘরে ফিরবো, এর আগে নয়।

এসময় আরো বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সভাপতি শরীফ মোঃ ইউনুছ,পৌর সভার সাবেক মেয়র মঞ্জিল হোসেন, উপজেলা বিএনপির সহসভাপতি মাহাবুবুর রহমান মফু,  সাংগঠনিক সম্পাদক খালেক পাটওয়ারী, যুগ্মসম্পাদক দেলোয়ার হোসেন সোহেল, পৌর বিএনপির সহসভাপতি আবুল কাশেম পাটওয়ারী, মনির হোসেন, জি এস মমিন, সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন মিজি, উপজেলা যুবদলের আহ্বায়ক মহসিন মোল্লা, যুগ্মআহবায়ক জাহাঙ্গীর আলম নান্টু,সদস্য সচিব আবদুল মতিন, পৌর ছাত্রদলের আহ্বায়ক আল আমিন মোল্লা, সদস্য সচিব শিবলু।

শেয়ার করুন