chandpur report 1549

মতলবে আ. ওয়াদুদ সরকার ১০ শয্যাবিশিষ্ট মা ও শিশু কল্যাণ হাসপাতাল উদ্বোধন

সফিকুল ইসলাম রানা, মতলব উত্তর প্রতিনিধি :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার দক্ষিণ টরকীতে আবদুল ওয়াদুদ সরকার ১০ শয্যাবিশিষ্ট মা ও শিশু কল্যাণ হাসপাতাল উদ্বোধন করলেন বাংলাদেশ সেনা বাহিনীর প্রধান জেনারেল আজিজ আহমেদ।

১৭ জানুয়ারি রবিবার দুপুরে হেলিকপ্টারে করে তিনি উপজেলার সুলতানাবাদ ইউনিয়নের দক্ষিন টরকীতে উপস্থিত হন। পরে তিনি তাঁর বাবার নামে প্রতিষ্ঠিত আব্দুল ওয়াদুদ সরকার ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ হাসপাতাল উদ্বোধন করেন।

এ সসময় জেনারেল আজিজ আহমেদ বলেন, জাতির পিতার জন্মশত বার্ষিকীতে এই অনুষ্ঠানে আসতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। আমি মতলবে এসেছি সেনা প্রধান হিসাবে নয় মতলবের সন্তান হিসাবে বাবার নামের হাসপাতালটি উদ্বোধন করতে। আপনারা যারা এখানে এসেছেন আমি আপনাদেরকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি।

এ সময় সেনা প্রধান আরো বলেন, করোনা কালীন সময়ে রাস্ট্রের প্রয়োজনে যখন আমাদের সহযোগীতা চাওয়া হয় তখন আমরা জীবনকে বাজি রেখে সমগ্র দেশে কাজ করেছি। এ ছাড়াও দেশের যে কোন প্রয়োজনে সরকার কর্তৃক প্রদত্ত দায়িত্ব পালনে আমরা সর্বদা প্রস্তুত।
তিনি আরো বলেন, রোহিঙ্গা ইস্যু একটি রাজনৈতিক বিষয়, এ বিষয়টি নিয়ে আমাদের সরকার মানবিকতার, আন্তরিকতা ও দায়ত্বশীলতার সাথে কাজ করছেন।

এ সময় উপস্থিত ছিলেন, চাঁদপুর-২ নির্বাচনী আসনের সংসদ সদস্য এ্যাড. নুরুল আমিন রুহুল, চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম বার, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, চাঁদপুরের সিভিল সার্জন ডা. শাখাওয়াত উল্যাহ, মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, বিশিষ্ট সমাজ সেবক আনিস আহমেদ, কেন্দ্রীয় যুবলীগ নেতা এম ইসফাক আহসান, মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুশরাত জাহান মিথেন, মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাস, ওসি নাছির উদ্দিন মৃধা’সহ সেনা বাহিনী, প্রশাসন, স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেনী-পেশার গন্যমান্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন