chandpur report 1621

মতলব উত্তরে দৈনিক বাংলাদেশের আলো’র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন

সফিকুল ইসলাম রানা :
চাঁদপুরের মতলব উত্তরে দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

এ উপলক্ষে শনিবার সকালে ছেঙ্গারচর পৌর ৪নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে মতলব উত্তর প্রতিনিধি জাকির হোসেন বাদশার উদ্যোগে কেক কাটা ও আলোচনা সভা আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা স্নেহাশীষ দাশ।

দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার মতলব উত্তর উপজেলা প্রতিনিধি জাকির হোসেন বাদশার সভাপতিত্বে ও মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের কার্যকরী সদস্য আলমাছ মিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন, মতলব উত্তর থানার ওসি মুহাম্মদ শাহজাহান কামাল, আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট শিল্পপতি কাজী মিজানুর রহমান, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক শামসুজ্জামান ডলার, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, ছেঙ্গারচর পৌর কাউন্সিলর শাহাদাত হোসেন খোকন ঢালী প্রমুখ।

পরে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথির বক্তব্যে ইউএনও স্নেহাশীষ দাশ বলেন, দৈনিক বাংলাদেশের আলো পত্রিকাটি একটি ভালো মানের পত্রিকা। এতে ভালো ভালো সংবাদ ছাপা হয়। দেশ ও জাতি গঠনে পত্রিকাটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকীতে আমার পক্ষ থেকে রইল অনেক অনেক শুভ কামনা। আমি আশা করি আগামী দিনেও প্রত্রিকাটি সাফল্যে ধারা অব্যাহত রাখবে।
এসময় মতলব উত্তর উপজেলায় কর্মরত সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

মতলব উত্তর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মাহবুব আলম লাভলু, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির, দৈনিক সময়ের আলোর নিজস্ব প্রতিবেদক ঢালী কামরুজ্জামান হারুন, সাংবাদিক আরাফাত আল-আমিন, সফিকুল ইসলাম রানা, নাঈম মিয়াজী, বাবুল মুফতী, সিপাহী আল-আমিন, মমিনুল ইসলাম, শাহাদাত হোসেন, আব্দুল লতিফ মিয়াজী, প্রভাষক মেহেদী মাসুদ, কলাকান্দা ইউনিয়ন যুবলীগের আহŸায়ক এসএম মনির হোসেন, কৃষকলীগ নেতা ইলিয়াস প্রধান, মোজাম্মেল হক, পবিরহন নেতা ইউসুফ পাহাড়’সহ সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

 

শেয়ার করুন