chandpur report 1550

মনোনয়নপত্র জমা দিলেন আওয়ামীলীগ দলীয় মেয়র প্রার্থী আবুল খায়ের পাটওয়ারী

ফরিদগঞ্জ প্রতিনিধি :
ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে বিশাল শোভাযাত্রা করে আওয়ামলীগ দলীয় প্রার্থী চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহসভাপতি ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা সেক্টর কমান্ডার ফোরাম এর সভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী দলীয় মনোনয়নপত্র দাখিল করেছেন।

রোববার দুপুরে উপজেলা নিবার্হী কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র জমাদানের সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মহিউদ্দিন খোকা, পৌর মেয়র মাহফুজুল হক, উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান জি এস তছলিম, চাঁদপুর জেলা আওয়ামীলীগের জনসংখ্যা ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: হারুনুর রশিদ সাগর, ধর্মবিষয়ক সম্পাদক আবুল কাশেম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রফিকুল আমিন কাজল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার, যুগ্মসম্পাদক আলমগীর হোসেন, ওয়াহিদুর রহমান রানা, জেলা পরিষদ সদস্য মশিউর রহমান, মিটু, সাইফুল ইসলাম রিপন, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মজিবুর রহমান পাটওয়ারী, সেক্টর কমান্ডার ফোরামের সাধারণ সম্পাদক অধ্যক্ষ এ তবিবুল্ল্যাহ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমা-ার সহিদুল্ল্যা তপদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুব আলম সোহাগ প্রমুখ।

এর আগে পৌর সভার বিভিন্ন ওয়ার্ড থেকে আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা নৌকার পক্ষে মিছিল করে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে জড়ো হয়। পরে একটি আনন্দ মিছিল উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদের সামনে আসে।

এদিকে দলীয় মনোনয়নপত্র জমাদানের পর মেয়র পদে দলীয় মনোনয়ন প্রাপ্ত ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা সেক্টর কমান্ডার ফোরাম এর সভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী উপজেলা পরিষদস্থ বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন।

শেয়ার করুন