saiful rony report

লায়ন সাইফুল ইসলাম রণির বাংলাদেশ মিডিয়া ইনস্টিটিউটের পরিচালক পদে যোগদান

স্টাফ করেসপন্ডেন্ট :

জাতীয় সাংবাদিক ঐক্য পরিষদ-জেএসওপি’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক, দৈনিক মাতৃভূমির খবরের সিনিয়র সহকারি সম্পাদক, সাপ্তাহিক পাঠক সংবাদ ও বিডিপি নিউজের সম্পাদক লায়ন মোঃ সাইফুল ইসলাম রণি “বাংলাদেশ মিডিয়া ইনস্টিটিউটের (প্রশিক্ষণ বিভাগ) এর পরিচালক পদে যোগাযোগ দান।

বাংলাদেশ মিডিয়া ইনস্টিটিউটের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ দি ইউনিভার্সিটি অব কুমিল্লা’র চেয়ারম্যান প্রফেসর মুহাম্মদ আবু হানিফ খান গত ৩০ জানুয়ারি শনিবার বিকেলে লায়ন মো. সাইফুল ইসলাম রণিকে পরিচালক পদে যোগাযোগপত্র ও আইডি কার্ড তুলে দেন।

উল্লেখ্যঃ লায়ন মোঃ সাইফুল ইসলাম রণি আবদুস সামাদ মেমোরিয়াল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক, বদরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি, স্বপ্নীলকন্ঠ সাহিত্য সাংস্কৃতিক পরিষদের সাধারণ সম্পাদক, বাংলাদেশ লেখক ফোরামের কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি, চর্যাপদ সাহিত্য একাডেমির সহ-সভাপতি, ঢাকা সাহিত্য বিকাশ কেন্দ্র’র সহ-সভাপতি, বাংলাদেশ এডিটস ফোরামের নির্বাহী সদস্য, নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় সদস্য ও বদরপুর ইসলামী সমাজকল্যাণ পাঠাগারের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদকসহ আরও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে জড়িত রয়েছেন।

লায়ন মোঃ সাফুল ইসলাম রণি বলেন “আমাকে বাংলাদেশ মিডিয়া ইনস্টিটিউটের উপ-পরিচালক থেকে পরিচালক পদে মনোনীত করায় প্রতিষ্ঠানের চেয়ারম্যান প্রফেসর মুহাম্মাদ আবু হানিফ খানসহ অন্যান্য পরিচালক- উপপরিচালক এবং সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি”।

শেয়ার করুন