chandpur report 676

শাহরাস্তি পৌরসভায় আবারও নৌকার মাঝি হাজী আবদুল লতিফ

বিশেষ প্রতিনিধি :

শাহরাস্তি পৌরসভা নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সম্ভাব্য একাধিক প্রার্থীই প্রচারণায় ছিলেন। এরা হলেন বর্তমান মেয়র ও পৌর আওয়ামীলীগের আহবায়ক হাজী আবদুল লতিফ, সাবেক মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক মোশারেফ হোসেন মুশু পাটোয়ারী, পৌর আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা আহবায়ক মোঃ রেজাউল করিম মিন্টু, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য মোঃ মাহবুব আলম চৌধুরী ও পৌর আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আবদুল্লাহ আল মামুন।

কিন্তু সকল জল্পনা ও কল্পনার অবসান ঘটিয়ে দলের প্রধান আ’লীগ সভাপতি শেখ হাসিনা বর্তমান মেয়র হাজী আবদুল লতিফকে পুনঃরায় নৌকার মাঝি হিসেবে মনোনীত করেছেন।

পঞ্চম ধাপের পৌরসভা নির্বাচনে ৩১টি পৌরসভা, ৪টি উপজেলা ও ৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগ প্রার্থী মনোনয়ন চূড়ান্ত করেছে। এর মধ্যে চাঁদপুরের শাহরাস্তি ও মতলব পৌরসভা রয়েছে।

শনিবার (৩০ জানুয়ারি) দুপুরে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় এ প্রার্থী তালিকা চূড়ান্ত করা হয়।

প্রসঙ্গত, হাজী আঃ লতিফ শাহরাস্তি পৌরসভার মেয়র হিসেবে দায়িত্ব গ্রহণের পর স্থানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তমের সহযোগিতায় এলাকায় ব্যাপক উন্নয়ন করেছেন। তিনি ৮০’র দশক হতে শাহরাস্তি উপজেলায় বিভিন্ন আর্থ সামাজিক কর্মকাণ্ডে অবদান রাখছেন।

শেয়ার করুন