chandpur report 1485

সুলতানাবাদ ইউনিয়নে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন আ’লীগ নেতা আনিস আহমেদ

সফিকুল ইসলাম রানা :
ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠা-া আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নি¤œ আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুঃস্থ মানুষদের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল আ’লীগ নেতা ও ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আনিস আহমেদ।

শনিবার (২ জানুয়ারী) বিকেলে মতলব উত্তর উপজেলার সুলতানাবাদ এলাকায় অসহায় ও দুঃস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন।

কম্বল বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশ্যে আনিস আহমেদ বলেন, আমরা আপনাদের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে।

তিনি আরো বলেন, সরকারি ও বেসরকারি সাহায্য সংস্থার পাশাপাশি সমাজের বিত্তবানদেরকে অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। গরীব-দুুঃখী, মেহনতি মানুষের পাশে দাঁড়িয়ে আর্তমানবতার সেবায় আমাদেরকে কাজ করতে হবে। তাহলেই ধনী-গরীবের মধ্যে কিছুটা হলেও বৈষম্য কমে আসবে।

এ সময় উপস্থিত মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আক্তার রুনু, সুলতানাবাদ ইউনিয়ন আ’লীগের সভাপতি করিম সরকার, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান সরকার, উপজেলা যুবলীগ নেতা মিরাজ খালিদ, ব্যবসায়ী মো. আরিফ, ছাত্রলীগ নেতা সুজন ভূঁইয়া, সাইফুল সরকার, জুয়েল মীর, নুরুজ্জামান খান’সহ এলাকার গন্যমাণ্য ব্যাক্তিবর্গ।

25 জন পড়েছেন
শেয়ার করুন