chandpur report 1558

স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে চাঁদপুরে দু`সন্তানের জননীর আত্মহত্যা

সিনিয়র স্টাফ করেসপন্ডেন্ট :
চাঁদপুর শহরে স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে দু ” সন্তানের জননী বিষ খেয়ে আত্মহত্যা করছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে শহরতলীর মঠখোলা এলাকার পালকান্দি গাজী বাড়িতে।

জানাযায়, বিভিন্ন অনলাইনে কর্মরত সাংবাদিক মোঃ আরিফুল ইসলাম গাজী তার স্ত্রী কোহিনুর বেগম (৩০) কে যৌতুকের জন্য প্রায় সময় মারধর করতো। গত ১৮ জানুয়ারি সোমবার সন্ধ্যায় আরিফুল ইসলাম তার স্ত্রী কোহিনুর বেগমের সথে পারিবারিক কোন্দলের জের ধরে ঝগড়া বিবাদ ক‌রে। এর এক পর্যায়ে কোহিনুরকে যৌতুকের জন্য চাপ সৃস্টি করে। কোহিনুরের পরিবার জানায়, যৌতুকের জন্য আরিফুল প্রায় সময় কোহিনুরকে মারধর করতো।

ঘটনার দিন ও তাকে সন্ধ্যায় মারধর করে। স্বামী আরিফুলের নির্যাতন সহ্য করতে না পেরে কোহিনুর বিষ খেয়ে আত্মহত্যার পথ বেঁচে নেয়। কোহিনুর দু সন্তানের জননী। সুখের কথা চিন্তা করে কোহিনুর স্বামীকে নিয়ে চাঁদপুর শহরের শহীদ মুক্তিযুদ্ধা সড়কস্থ শহীদ মিনাার সংলগ্ন এলাকায় বাসা ভাড়া করে বসবাস করতো।

মৃত্যুর সংবাদ পেয়ে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দীনের নির্দেশে উপ পরিদর্শক মোঃ ইসমাইল হোসেন পাল কান্দির গাজী বাড়ি থেকে সোমবার রাত সাড়ে ৮ টায় পাল কান্দি গাজী বাড়ি থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। কোহিনুরের মৃত্যুর পর থেকে আরিফুল ইসলাম পলাতক রয়েছে পুলিশ জানিয়েছে।

শেয়ার করুন