bagerhat rape

স্বামীর সঙ্গে মীমাংসার কথা বলে অস্ত্রের মুখে বন্ধুর স্ত্রীকে ধর্ষণ

নিউজ ডেস্ক :

বাগেরহাটের মোংলায় অস্ত্রের মুখে জিম্মি করে স্বামী পরিত্যাক্তা এক নারীকে ধর্ষণের দায়ে জাহিদুল শেখ (২২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (৩১ জানুয়ারি) ভোরবেলা শহরের পশ্চিম কেওড়া তলা এলাকা থেকে ওই যুবককে গ্রেপ্তার করা হয়।

শনিবার (৩০ জানুয়ারি) এ ঘটনায় মামলা করেন ওই তরুণী। মামলার তদন্ত কর্মকর্তা এস আই বিশ্বজিৎ মুখার্জী এ তথ্য নিশ্চিত করেন।

দায়ের করা মামলার বরাত দিয়ে বিশ্বজিৎ মুখার্জী বলেন, গত ২০১৯ সালে মোংলা উপজেলার কাপালির মেঠ এলাকার তরুণীর সঙ্গে একই এলাকার যুবক হাসিবুলের বিয়ে হয়। চলতি বছরের ২৫ জানুয়ারি তাদের বিচ্ছেদ হয়। তারপর ঢাকায় ফিরে মায়ের সঙ্গে বসবাস শুরু করেন ওই তরুণী।

এদিকে, বিচ্ছেদ হওয়া স্বামী হাসিবুলের সঙ্গে আবারও সংসার গড়ে দেবে বলে হাসিবুলের বন্ধু মোংলা উপজেলার পশ্চিম কেওড়াতলার বাসিন্দা মোশারেফ শেখের ছেলে জাহিদুল শেখ গত ২৭ জানুয়ারি তরুণীকে ফোন করে মোংলায় আসতে বলেন। পরদিন ২৮ জানুয়ারি সে ঢাকা থেকে মোংলায় বাবার বাড়ি চলে আসেন। পরদিন ২৯ জানুয়ারি স্বামীর বন্ধু জাহিদুলের সঙ্গে দেখা করতে গেলে জাহিদুল তাকে অস্ত্রের মুখে ধর্ষণ করেন। পরে তরুণীর আর্তচিৎকারে এলাকাবাসী ছুটে আসলে জাহিদুল পালিয়ে যান।

ঘটনার পরদিন ৩০ জানুয়ারি ভুক্তভোগী জাহিদুলকে আসামি করে থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

মোংলা থানার অফিসার ইনচার্জ মো. ইকবাল বাহার চৌধুরী জানান, থানায় ধর্ষণ মামলা দায়েরর পর ওই দিন রাতেই জাহিদুলকে পুলিশ আটক করে। পরদিন সকালে বাগেরহাট আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়।

এদিকে, ধর্ষণের শিকার ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান ইকবাল বাহার চৌধুরী।

 

শেয়ার করুন