suicide

হাজীগঞ্জে ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

হাজীগঞ্জ প্রতিনিধি :
চাঁদপুর জেলার হাজীগঞ্জে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যার খবর পাওয়া গেছে। গত ৯ জানুয়ারি শনিবার রাতে উপজেলার সদর ইউনিয়নের বাড্ডা খান বাড়ীর রাজমিস্ত্রি রিপন খানের স্ত্রী নুন নাহার (২৭) নিজ ঘরের লড়ার সাথে রশি দিয়ে আত্মহত্যা করে।

তাদের ছেলে রাসেল (১০) ও মেয়ে রিমা (৭) এ সময় ঘরে ছিল না। খবর পেয়ে পুলিশ রাত ১১ টার দিকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তে নিয়ে আসে।

নিহতের মা রাহিমা বেগম বলেন, বিয়ের পর থেকে জামাই ও শাশুড়ী ঝগড়া করে এমনকি মানুষিক যন্ত্রণা দিয়ে আসতো। আমরা এ ঘটনার সঠিক তদন্ত চাই।

শাশুড়ী বিলকিছ বেগম বলেন, আমার দুই ছেলের মধ্যে বড় ছেলেকে বিয়ে করিয়েছি শান্তির আশায়। ছোট ছেলে বিদেশ। কিন্তু বিয়ের পর পরই তারা আলাদা খায়। ঘটনার দিন বউ সন্ধ্যায় কোথায় থেকে এসে ঘরের দরজা বন্ধ করে দেয়। তার পর শুনি সে গলায় ফাঁস দিয়েছে। আমি অসুস্থ মানুষ তাই বউমাকে দেখার শেষ সুযোগটি পর্যন্ত হয়নি।

স্বামী রিপন খাঁন বলেন, আমি ও আমার স্ত্রী অসুস্থতার মাঝে দিন পার করছি। ঘটনার দিন বিকাল বেলায় পাশের বাড়ীতে গেলে সন্ধ্যায় মাগরিবের নামাজের সময় ঘরে আসে। আমি বড় ছেলেকে দোকানের কাছে খুঁজতে যাই বলে আমার স্ত্রীকে বলে গেলাম। কিছুক্ষণ পর ফিরে এসে দেখি সে আত্মহত্যা করেছে।

এ বিষয়ে এস আই মাসুদ হোসেন বলেন, আমরা প্রাথমিক ভাবে কোন যখমের ছিহ্ন পাইনি। লাশের ময়নাতদন্ত রিপোর্ট আসলে জানা যাবে। তবে পরিবারের অভাব কলহ থেকে এ দরনের আত্মহত্যার পথ বেছে নিয়েছে বলে অনুমান করা যায়।

Night King Sex Update

28 জন পড়েছেন
শেয়ার করুন