chandpur report 1596

হাজীগঞ্জ পৌর ৯নং ওয়ার্ডে ধানের শীষের কর্মীসভা

হাজীগঞ্জ প্রতিনিধি : :
হাজীগঞ্জ পৌরসভার নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী বিএনপির ধানের শীষের মনোনীত প্রার্থী সাবেক মেয়র আলহাজ্ব আব্দুল মান্নান খান বাচ্ছুর কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

২৬ জানুয়ারি মঙ্গলবার বিকালে উক্ত ওয়ার্ডের এনায়েতপুর ও আলীগঞ্জে বিএনপির কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি লায়ন ইঞ্জি. মমিনুল হক বলেছেন, আমরা প্রশাসনের সর্বোচ্চ কর্মকর্তাদের থেকে সুষ্টু ভোটের আশ্বাস পেয়েছি। আপনারা সকল ভোটারগন নির্বিঘ্নে ভোট কেন্দ্রে যাবেন। কোন ধরনের ভয়-ভিতির উদ্ধে থেকে ভোট প্রয়োগ করবেন। ধানের শীষের বিজয় নিশ্চিতের মধ্য দিয়ে এই সরকারের পতন ঘটবে।

পৌরসভা ৯নং ওয়ার্ডে আলীগঞ্জ মাঠের কর্মী সভা বিএনপি নাজমুল আলম স্বপনের সভাপতিত্বে তিনি আরো বলেন, আমি কথা দিলাম আপনারা ধানের শীষের ভোট দিবেন। আপনাদের এলাকার উন্নয়নের দায়িত্ব আমার। যে কোন সমস্যা আপনারা আমার যোগাযোগ করবেন। সমাধানের দায়িত্ব আমার। পরিশেষে ধানের শীষ প্রতীকে দেওয়ার জন্য ভোট প্রার্থনা করছি।

এর আগে ওয়ার্ডের এনায়েতপুর মাঠে কর্মী সভা প্রধান অতিথি হিসেবে এই কেন্দ্রীয় নেতা বক্তব্য রাখেন।

কর্মীসভায় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, উপজেলা বিএনপির সভাপতি মো. মোজাম্মেল হক মোহন চৌধুরী, কেন্দ্রীয় ওলামা দলের সহ-সভাপতি মাও. নজরুল ইসলাম, জেলা বিএনপির সদস্য আলহাজ্ব ইমাম হোসেন, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক এম এ রহিম, সহ-সভাপতি মনিরুজ্জামান মনির, সিরাজ খান, সাংগঠনিক সম্পাদক আবু নাফের শাহ্, পৌর বিএনপির সভাপতি নাজমূল আলম চৗেধুরী, সহ-সভাপতি হেলাল মজুমদার, উপজেলা যুবদলের সভাপতি আক্তার হোসেন দুলাল, সাধারন সম্পাদক হুমায়ুন কবির সুমন।

ওই সময় বিএনপি, যুবদল, ছাত্রদলসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন