chandpur report 1507

হাজীগঞ্জ বাজারে মহিলা বিকাশ প্রতারককে আটক

হাজীগঞ্জ প্রতিনিধি :

হাজীগঞ্জ বাজারে আনিকা নামক এক মহিলা বিকাশ প্রতারককে আটক করা হয়েছে। বুধবার সন্ধ্যায় হাজীগঞ্জ পশ্চিম বাজারের পৌর বিপণিবিতান মার্কেটে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে হাজীগঞ্জ থানার এসআই মোশারফ হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যান এবং তাকে আটক করে পুলিশ হেফাজতে নিয়ে যান।

মার্কেটের সাধারণ সম্পাদক মানিক জানান, ঘটনার সময় আনিকা মিম নামের ওই মহিলা মার্কেটের ব্যবসায়ী সোহেলের চায়না রেক্সিন এবং বিকাশ এজেন্টের দোকানে এসে ৭৫ হাজার টাকা বিকাশ করার জন্য আসে। দোকানদার ৭৫ হাজার টাকা ক্যাশ দেয়ার জন্য বললে মহিলাটি জানায়- আমার কাছে ক্যাশ আছে আপনি বিকাশ করেন।

দোকানের মালিক তিনবারে ২৫ হাজার টাকা করে ৭৫ হাজার টাকা সেন্ড করার পর টাকা চাইলে সে টাকা নেই বলে জানায়। তার সাথে কথাকাটাকাটির একপর্যায়ে এ ঘটনায় আশপাশের ব্যবসায়ীরা জড়ো হন।

খবর পেয়ে ঘটনাস্থলে গণমাধ্যমকর্মীরা পৌঁছেন এবং তার সঙ্গে আর কারা জড়িত জানার চেষ্টা করেন। আটককৃত নারীকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে হাজীগঞ্জ বাজারের জনৈক ব্যবসায়ী মিলাদ হোসেন নামের এক ব্যক্তিকে তার বাবা বলে পরিচয় দেয়।

কিন্তু তার বাবা বলে পরিচয় দেওয়া লোকটিকে ফোন দিয়ে জিজ্ঞেস করলে সে তার মেয়ে নয় বলে জানায়। তখন মহিলা কাকে টাকা পাঠিয়েছে। তার পরিচয় এবং মেয়েটি তার নিজেরও পূর্ণাঙ্গ পরিচয় দিতে টালবাহানা করে।

পরে মার্কেট কমিটির পক্ষ হতে থানা পুলিশকে খবর দিলে থানা পুলিশ তাকে আটক করে তাদের হেফাজতে নিয়ে যায়।

হাজীগঞ্জ থানার ওসি বলেন, ওই নারী তার সঠিক পরিচয় দিচ্ছে না। ধারণা করা হচ্ছে সে প্রতারক দলের সদস্য।

শেয়ার করুন